বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বায়োপিকে মাইকেল জ্যাকসনের চরিত্রে ভাতিজা জাফর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫০ পিএম

বিশ্বখ্যাত পপ তারকা মাইকেল জ্যাকসন। ২০০৯ সালের ২৫ জুন না ফেরার দেশে পাড়ি দেন পপ সম্রাট। মৃত্যুর এত বছর পরও তিনি সমান জনপ্রিয় ভক্তদের কাছে। এবার রুপালি পর্দায় আসছে কিংবদন্তি শিল্পীর বায়োপিক। হলিউড পরিচালক অ্যান্তোয়েন ফুকওয়া পপ সম্রাটের জীবন অবলম্বনে পর্দায় মাইকেল জ্যাকসনের জীবনী তুলে ধরবেন। যার নাম ‘মাইকেল’। লায়ন্সগেট প্রযোজিত এই বায়োপিকে মাইকেল জ্যাকসনের চরিত্রে অভিনয় করতে চলেছেন তার ভাতিজা জাফর জ্যাকসন।

জানা গেছে, মাইকেল জ্যাকসনের জীবনের অনেক অজানা অধ্যায় তুলে ধরা হবে সিনেমাটিতে। দেখানো হবে তার বিখ্যাত কিছু পারফর্মেন্স। সিনেমাটি প্রযোজনা করবেন গ্র্যাহাম কিং। চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান। পরিচালক অ্যান্তোয়েন ফুকওয়া নেটমাধ্যমের পাতায় জাফরের মুনওয়াকের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন বায়োপিকে মাইকেল জ্যাকসনের জুতোয় পা গলাবে তার ভাতিজা জাফর জ্যাকসন। ‘মাইকেল’-এর অন্যতম প্রযোজক গ্রাহাম কিং। বছর দুয়েক আগে জাফরের সঙ্গে দেখা করেছিলেন তিনি। গোটা দুনিয়াজুড়ে মাইকেলের চরিত্রের জন্য অভিনেতার খোঁজ চলছিল।

এ প্রসঙ্গে গ্রাহাম জানিয়েছেন, ‘জাফরকে আমি প্রথম দেখি দু’বছর আগে। আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এতটা মিল কীভাবে হতে পারে। অদ্ভুতভাবে মাইকেলের ব্যক্তিত্বই যেন ফুটে ওঠে জাফরের মধ্যে।’

বায়োপিক প্রসঙ্গে পপ তারকার মা ক্যাথরিন জ্যাকসন আন্তর্জাতিক সংবাদ সংস্থার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ‘জাফরকে দেখলেই আমার ছেলের কথা মনে পড়ে, ওদের দেখতে প্রায় একই রকম। আমার পরিবারের বিনোদনের ধারাকে ও এগিয়ে নিয়ে যাবে, এটা দেখতে অধীর অপেক্ষায় থাকব।’

এদিকে ছেলের চরিত্রে অভিনয় করতে চলেছেন তার নাতি, তা শুনেই খুশি মাইকেল জ্যাকসনের মা ক্যাথরিন জ্যাকসন।

উল্লেখ্য, সংগীতশিল্পী জেরমাইন জ্যাকসনের দ্বিতীয় সন্তান জাফর জ্যাকসন। ২০১৯ সালে ‘গট মি সিঙ্গিং’ গানের মাধ্যমে পপ দুনিয়ায় পা রেখেছেন জেরমাইন জ্যাকসনের ছেলে জাফর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন