বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বড়সড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন সানি লিওন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৫৯ এএম

বেশ বড়সড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন বলিউড অভিনেত্রী ও ফ্যাশন আইকন সানি লিওন। গতকাল শনিবার (৪ ফেব্রুয়ারি) ভারতের মণিপুর রাজ্যের রাজধানী ইম্ফলের একটি ইভেন্টের জন্য নির্ধারিত স্থানের পাশে আচমকাই একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে বিস্ফোরণের ঘটনায় কেউ হতাহত হননি। যে এলাকায় বিস্ফোরণ হয়েছে, আজ (৫ ফেব্রুয়ারি) সেখানেই ফ্যাশন শোতে র‌্যাম্পে হাঁটার কথা ছিল সানির।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৬টা ৬ মিনিটে পূর্ব ইম্ফলের হাপটা কানজেইবাং এলাকায় এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তদন্ত করছে স্থানীয় পুলিশ। এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। বিস্ফোরণস্থলের নিকটেই ‘হাউস অব আলি’র পক্ষ থেকে মণিপুরের হ্যান্ডলুম, খাদি আর ট্যুরিজমের প্রমোশনের জন্যই ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে শো স্টপার হিসেবে রেড কার্পেটে হাঁটার কথা ছিল মডেল ও অভিনেত্রী সানি লিওনের। ২০২৩-এ শীতের মৌসুমে পারফেক্ট ফেস্টিভ কালেকশন নিয়েই শো স্টপার হওয়ার কথা ছিল সানি লিওনের। এ ঘটনার পর ফ্যাশন শো অনুষ্ঠিত হবে কি না সেটিই এখন প্রশ্ন।

এদিকে বিস্ফোরণের জেরে সেই এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া এখনও পর্যন্ত কোনো দলের পক্ষ থেকে এই ঘটনার দায়ভার স্বীকার করা হয়নি।

বর্তমানে ‘কোটেশন গ্যাং’ নামক একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন সানি লিওন। এই সিনেমার শুটিং করতে গিয়েই কিছুদিন আগে চোট পেয়েছিলেন অভিনেত্রী। সেটার ভিডিও বানিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন