শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সিসিইউতে ভর্তি অভিনেতা-নির্মাতা আব্দুল আজিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:০২ এএম

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা আব্দুল আজিজ৷ বর্তমানে অভিনেতাকে কেয়ার ইউনিটে (সিসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হার্ট অ্যাটাক করলে দ্রুত তাকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর'স গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর।

তিনি বলেন, ডিরেক্টরস গিল্ডের সম্মানিত সদস্য, অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ আজ রাত ৮টার দিকে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বারডেম হাসপাতালে নিয়ে গেলে জানা যায় তিনি ম্যাসিভ হার্ট অ্যাটাক করেছেন। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। আব্দুল আজিজ সবার কাছে দোয়া চেয়েছেন।

আব্দুল আজিজ অভিনীত মুক্তির অপেক্ষায় আছে জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমাটি। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন কথাশিল্পী মিতালি পারকিন্সের কিশোর সাহিত্য অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে।

আব্দুল আজিজ মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমা; সবখানেই গেল কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ৬ শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা। মঞ্চেও সরব উপস্থিতি। তিনি একজন নির্মাতা, লেখকও।

এত গুণ যার, এত যার ক্যারিয়ারের বৈচিত্র ও বিস্তৃতি সেই মানুষ কাজ থেকে অনেকটাই দূরে৷ এখন আর সেভাবে নিয়মিত কাজে দেখা যায় না তাকে। তবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে নিয়মিত দেখা মেলে তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন