বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিব খানের অফিসে প্রথমবার ছেলে শেহজাদ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৯ এএম

ঢালিউড চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে গুঞ্জন অনেক ডালপালা মেললেও অবশেষে বিষয়টি সামনে এসেছে। এই তারকা জুটির পুত্র সন্তানের বয়স আড়াই বছর। ছেলে শেহজাদ খান বীরের নানা মুহুর্তের অনেক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন বুবলি। সেই ধারাবাহিকতায় ছেলের নতুন বেশ কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা গিয়েছে বীর পা রেখেছে বাবার অফিসে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) শাকিব খানের অফিসে বসা শেহজাদের ছবি গুলো পোস্ট করেছেন বুবলি। ছবিগুলোতে দেখা যায়, শাকিব খানের অফিসে ছোট্ট শেহজাদ দাবার গুটি নিয়ে খেলছে। বাবার চেয়ার থেকে অন্য চেয়ারে বসে আড়মোড়া খাচ্ছে! ছবিগুলোতে শেহজাদ বেশ উচ্ছ্বসিত। বোঝা যাচ্ছে, ক্যামেরার পিছনে শেহজাদ তার বাবা শাকিব খানের সঙ্গে দারুণ খুনসুটিতে মজেছে!

বুবলী ছবিগুলো পোস্ট দিয়ে লিখেছেন, ‘দাবা খেলা শেহজাদ স্যারের ভীষণ প্রিয়, সে তার নিজের স্টাইলে খেলে।’

গত বছরের ৩০ সেপ্টেম্বর প্রথম প্রকাশ্যে আসে শাকিব-বুবলির ছেলে শেহজাদের ছবি। ওই দিন সন্তানের ছবি প্রকাশ করে বুবলী লিখেছিলেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।’

পরে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন বুবলি। তবে গত বছর শেহজাদের খবর প্রকাশ্যে আসার আগেই শাকিব-বুবলীর সম্পর্কের অবনতি হয়। বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়, তারা একসঙ্গে নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন