বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কথা বলতে পারছেন দগ্ধ অভিনেত্রী আঁখি, এইচডিইউতে স্থানান্তর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৬ এএম

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বিস্ফোরণে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি। সোমবার (৬ ফেব্রুয়ারি) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউ থেকে অভিনেত্রীকে এইচডিইউতে স্থানান্তর করা হয়েছে। প্রায় তিন দিন অচেতন থাকার পর অবশেষে কথা বলছেন বিস্ফোরণে দগ্ধ এই অভিনেত্রী। গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন তার স্বামী নির্মাতা রাহাত কবির।

চিকিৎসকদের বরাত দিয়ে রাহাত বলেন, ‘কিছুটা ভালো বোধ করায় আঁখিকে এইচডিইউতে নিয়ে আসা হয়। আরেকটু ভালো হলেই কেবিনে নিয়ে আসা হবে। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। কথাও বলতে পারছে। আজ সে নিজেই জানিয়েছে, এখন ভালো বোধ করছে। একদমই অল্প ও আস্তে কথা বলছে।’

এর আগে, গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে সেদিনই তাকে জরুরি ভিত্তিতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

বর্তমানে আগের চেয়ে অবস্থার উন্নতি হলেও আঁখির গলায় কিছুটা ব্যথা রয়েছে। যে কারণে জোরে কথা বলতে পারেন না। এ ছাড়া শারীরিকভাবেও কিছুটা দুর্বল আঁখি। হাঁটতে পারছেন না এখনও। আগে হাত-পা নাড়াতে না পারলেও এখন অল্প করে সেটা পারছেন।

ইমদাদুল হক মিলনের ‘প্রিয়দর্শিনী’ উপন্যাস অবলম্বনে ‘অমীমাংসিত প্রেম’ নামে একটি নাটকের শুটিং করছিলেন আঁখি। সেখানেই শুটিংয়ের প্রস্তুতির সময় স্ট্রেট মেশিনের প্লাগ খোলার সময় ভয়াবহ শব্দ হয়। ধারণা করা হচ্ছে, রুমে গ্যাস জমে ছিল, স্পার্কিং থেকে আগুন ধরে যায়।

দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। নাটক, বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য সিনেমা ও মডেলিংয়ের পর ২০১৮ সালে নাম লেখান সিনেমায়। প্রথম সিনেমা ছিল ‘ইতি, তোমারই ঢাকা’। এই সিনেমার ১১ জন নির্মাতার ১১টি গল্পের মধ্যে ‘জিন্নাহ ইজ ডেড’-এ অভিনয় করে প্রশংসা পান আঁখি। পরে ‘কোনো এক কালে’, ‘জাস্ট আ জোক ডার্লিং’সহ বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে। গত বছর শঙ্খ দাশগুপ্ত পরিচালিত ওয়েব সিরিজ ‘বলি’তে পতিতার চরিত্রে তিনি দারুণ অভিনয় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন