শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে সম্পন্ন, প্রকাশ্যে এলো ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৭ এএম

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর বিয়ে করলেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকালে রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তারা। এসময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। ভারতীয় একাধিত সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

তবে মিস্টার অ্যান্ড মিসেস মালহোত্রার প্রথম ছবির অপেক্ষায় বসেছিল ভক্তকূল। রাত ১১টার দিকে বিয়ের অফিসিয়্যাল ছবি পোস্ট করলেন নবদম্পতি।

রাজকীয় বিয়ের ঝলক শেয়ার করে কিয়ারা লেখেন, ‘আমাদের সারাজীবনের পারমানেন্ট বুকিং হয়ে গেল। এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আর্শীবাদ চাই’। একই বার্তা উঠে এল সিদ্ধার্থের ইনস্টাগ্রামের দেওয়ালে।

বিয়ের তিনটি ছবি শেয়ার করেন কিয়ারা। প্রথম ছবিতে জোড় হাতে পরস্পরের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা গেল দুজনকে। পরের ছবিতে বরের হাতে হাত রেখে হাসি মুখে পাওয়া গেল কিয়ারাকে। তিন নম্বর ছবিতে কিয়ারার গালে আলতো চুমু খেতে দেখা গেল সিডকে।

বিয়ের আসরে কিয়ারার দেখা মিলল গোলাপি লহেঙ্গায়। জানা যাচ্ছে এই লেহেঙ্গা ডিজাইন করেছেন মণীশ মালহোত্রা। সঙ্গে গলায় ভারী হীরে ও পান্নার নেকপিস। হাতে লাল নয় গোলাপি রঙা চূড়া পরতে দেখা গেল পঞ্জাবি বহুরানিকে। বউকে টেক্কা দিল সিদ্ধার্থের সাজ। আইভরি শেরওয়ানিতে পাওয়া গেল তাকে।

এর আগে সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কিয়ারা-সিদ্ধার্থের সংগীত অনুষ্ঠান হয়। এতে উপস্থিত ছিলেন শহিদ কাপুর, মিরা রাজপুত, করণ জোহর, মনীশ মালহোত্রা প্রমুখ। কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে রাজস্থানে হলেও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে মুম্বাইয়ে। আগামী ১২ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের দিন চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে।

বিয়েতে অতিথিরা কোনো মুঠোফোন ব্যবহার করতে পারবেন না, হোটেল স্টাফরা এ ঘোষণা আগেই দিয়েছিলেন। এমনকী বিয়ের কোনো ছবিও অতিথিরা সামাজিকমাধ্যমে শেয়ার করতে পারবেন না বলেও জানানো হয়।

শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। অবশেষে চার হাত এক হলো এই যুগলের।

জানা গেছে, বিয়ের পর নবদম্পতি সুখের সংসার সাজাবেন সিদ্ধার্থের বিলাসবহুল প্রাসাদোপম অ্যাপার্টমেন্টে। এই অ্যাপার্টমেন্ট সাজিয়ে দিয়েছিলেন তারকা ডিজাইনার ও শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। সিদ্ধার্থের এই বিশাল বাড়ির দাম আনুমানিক ৭০ কোটি ভারতীয় রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন