শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাখির মামলায় গ্রেফতার হলেন স্বামী আদিল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১৯ এএম

দিন দুয়েক আগে স্বামী আদিল আলি দুরানি ফিরে আসায় আনন্দ প্রকাশ করেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এবার তিনিই হলেন স্বামীর গ্রেফতারের কারণ। রাখির একটি মামলায় আদিলকে গ্রেফতার করেছে ওশিওয়াড়া থানার পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে আদিলের বিরুদ্ধে ওশিওয়াড়া থানায় মামলা করেন রাখি। স্বামীর বিরুদ্ধে চুরি, মারধর ও প্রতারণার অভিযোগ আনেন তিনি। এরপর আদিল আজ মঙ্গলবার রাখির বাড়ি এলে পুলিশ আটক করে তাকে।

এর আগে সোমবার (৬ ফেব্রুয়ারি) আদিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েই থানায় চলে যান রাখি। পুলিশের কাছে নিরাপত্তা চান তিনি। সেসময় কাঁদতে কাঁদতে সংবাদকর্মীদের জানান, আদিল তার ওপর শারীরিক নির্যাতন চালাতেন। নিজের মায়ের মৃত্যুর জন্যও স্বামীকে দায়ী করেন তিনি। জানান, মায়ের অস্ত্রোপচারের জন্য সঠিক সময়ে টাকা দেননি আদিল। এ সময় আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও আনেন রাখি।

২০২২ সালের ২৯ মে মুম্বাইয়ের ওশিওয়ারাতে বিয়ে করেন আদিল-রাখি। তবে বিয়ের কথা গোপনই রেখেছিলেন তারা। আদিল সেইসময় প্রাথমিকভাবে বিয়ের খবর অস্বীকার করে গেলেও মেনে নেন। সঙ্গে মিডিয়াকে জানান, পরিবারের তরফে কিছু সমস্যা থাকায় তিনি বিয়ের খবর সামনে আনতে চাননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন