বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করছে পুলিশ

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৭ পিএম

গোপালগঞ্জে মেহেদী হাসান সাগর (৩০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সদর উপজেলার মধ্য করপাড়া গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

বুধবার ভোরে মধ্য করপাড়া গ্রামের হাফিজের মুদিদোকান মোড়ের রাস্তা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
মধ্য করপাড়া গ্রামের ইউপি সদস্য গফ্ফার খান বলেন, মেহেদী হাসান সাগর ঢাকায় থাকতো। দুইদিন আগে সে ঢাকা থেকে বাড়িতে আসছে। গতকাল রাতে এলাকায় ওয়াজ মাহফিল হয়েছে। ওয়াজ মাহফিল থেকে রাত সাড়ে ১০টায় বাড়িতে চলে যায় সে। নিহত মেহেদী হাসান সাগরের স্ত্রী জানায়, রাত আনুমানিক সাড়ে ১২টায় সাগরের ফোনে একটা কল আসে। পরে সে ঘর থেকে বেরিয়ে যায়। রাতে আর ফিরে আসেনি। সকালে খবর পাই তার জবাই করা লাশ রাস্তায় পড়ে আছে।

বৌলতলী পুলিশ ফাড়ির এসআই মোঃ জাফর ইকবাল বলেন, আমরা জরুরী পুলিশ সহায়তা ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে মধ্য করপাড়া হাফিজের মুদি দোকান মোড়ে আসি। এবং দেখতে পাই কে বা কারা মেহেদী হাসান সাগর নামের এক যুবকের গলাকাটা লাশ রাস্তায় পড়ে আছে। পরে তার মদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, গটনার সাথে কে বা কারা জড়িত প্রাথমিক ভাবে কিছুই জানা যায়নি। তবে তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের রহস্য এবং ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার জোর চেষ্টা চালানো হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন