শনিবার , ০১ এপ্রিল ২০২৩, ১৮ চৈত্র ১৪২৯, ০৯ রমজান ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেলের ধাক্কায় কৃষকের মৃত্যু!!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১৩ পিএম

আজ বুধবার সন্ধ্যা সাতটা সময় বিরামপুর -কাটলা সড়কের মুকুন্দপুর বাজারে সাদেকের চায়ের দোকানের সামনে রাস্তা পারাপারের সময় পিছন দিক থেকে অজ্ঞাত মোটরসাইকেল চালক ধাক্কা দিলে এক কৃষকের মৃত্যুর ঘটে।

আক্তারুল ইসলাম নামে ওই কৃষককে গুরুতর অবস্থায় পথচারীরা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করার পর কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
এ ব্যাপারে মুকুন্দপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ দৈনিক ইনকিলাবকে জানান, বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের পলিখাঁপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে আখতারুল ইসলাম (৪৮) মাঠের ধান লাগার কাজ করে সন্ধ্যায় নিজ বাড়ি পলিখাঁ পুর নিজের বাড়িতে আসার পথে দ্রুতগতিতে আসা অজ্ঞাত মোটরসাইকেল চালক ধাক্কা দিলে আক্তারুল ইসলাম গুরুতর যখম প্রাপ্ত হয়। লোকজন তাকে বিরামপুর হাসপাতালে ভর্তি করে এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে পরিবারের সদস্যরা তাকে জানিয়েছেন ।
এ ব্যাপারে বিরামপুর থানার সুমন কুমার মহন্ত সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আক্তারুল ইসলাম নামে এক ব্যক্তি মোটরসাইকেলের ধাক্কায় নিহিত হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান মৃতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন