বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীকে আটকের পর থানার বাইরে জ্ঞান হারালেন রাখি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০১ এএম

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত এবং তার স্বামী আদিল খানের সঙ্গে সম্পর্ক নিয়ে তোলপাড় নেটদুনিয়া। কিছু দিন আগেই মাকে হারিয়েছেন রাখি। তার পরেই প্রকাশ্যে রাখি-আদিলের সম্পর্কের তিক্ততা। রাখী সাওয়ান্ত অভিযোগ করেন যে আদিল তার ওপর নির্যাতন করতেন। আদিল রাখির বাড়ি থেকে তার জিনিসপত্র চুরি করেছেন বলেও অভিযোগ করেন। রাখির তোলা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) আটক করা হয় আদিলকে। তবে স্বামীকে আটক করার পরই থানার বাইরে অজ্ঞান হয়ে পড়েন রাখি।

রাখির অভিযোগ, তাকে ব্যবহার করে প্রচারের আলোয় আসতে চেয়েছিলেন আদিল। স্বামীর বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগও আনেন রাখী। আদিল তাদের সম্পর্ক ভেঙে বেরিয়ে যান এবং নতুন প্রেমিকার সঙ্গে বাস করছেন বলেও জানান রাখী।

থানার বাইরে রাখির অজ্ঞান হয়ে পড়ার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় ওশিয়ারা পুলিশ স্টেশনের বাইরে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে বলতে জ্ঞান হারাতে থাকেন রাখী। ভাই রাকেশ সাওয়ান্তের সঙ্গে দাঁড়িয়ে আদিল সম্পর্কেই কথা বলছিলেন তিনি।

কীভাবে আদিল সারাদিন পুলিশ রিপোর্ট নিয়ে আলোচনা করার জন্য তার সঙ্গে বারবার যোগাযোগ করছে সেই কথা বলতে গিয়েই ক্লান্তিজনিত কারণেই হয়তো জ্ঞান হারান রাখী। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) মিডিয়াকে রাখী বলেন, ‘আজও সকালে এসেছিল বাড়িতে আমাকে মারতে। আমি সঙ্গে সঙ্গে পুলিশে ফোন করি।’ রাখী সাওয়ান্ত এর আগে তার মায়ের মৃত্যুর জন্যও আদিলকে দোষী বলে অভিযোগ করেছিলেন।

উল্লেখ্য, গত মাসে রাখী জনসম্মুক্ষে প্রকাশ করেন যে, ২০২২ সালে আদিলের সঙ্গে তার বিয়ে হয়। ইনস্টাগ্রামে শেয়ার করে তার বিয়ের সার্টিফিকেটে সই করার ছবি। যেখানে দেখা যায় ২০২২ সালের ২৯ মে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন