শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে রাজশাহী জেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩২ পিএম

বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, পুলিশি হয়রানী ও ১১ তারিখের গণপদযাত্রার প্রস্তুতিমূলক সভায় পুলিশের বাধা ও অসদারন এর প্রতিবাদে সংবাদ সম্মলন অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা বিএনপি’র আয়োজনে বৃহস্পতিবার দুপুরে মালোপাড়াস্থ্য বিএনপি দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য রোকুনুজ্জামান আলম, আলী হোসেন, সদর উদ্দিন, রায়হানুর আলম রায়হান, গোলাম মোস্তাফা মামুন, মোজাফ্ফর হোসেন ও সাবেক দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম।
উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন, কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা কৃষক দলের সাবেক আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, মহানগর তাঁতী দলের আহ্বায়ক আরিফুল শেখ বনি ও জেলা তাঁতী দলের আহ্বায়ক কুতুব উদ্দিন বাদশাসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। ।
লিখিত বক্তব্য উপস্থাপন করেন জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ^নাথ সরকার। লিখিত বক্তব্যে তিনি বলেন, ৩ ডিসেম্বরের পর থেকে এবং প্রধানমন্ত্রীর রাজশাহীতে আগমন উপলক্ষে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় সিনিয়র নেতৃবৃন্দ যেমন শাহীন শওকত, রাজশাহী মহানগরর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন ও কুতুব উদ্দিন বাদশাসহ প্রায় ২৫০-৩০০জনের বিরুদ্ধে বিস্ফোরকসহ অন্যান্য পাঁচটি মামলা দায়ের করেছে পুলিশ।
অথচ প্রধানমন্ত্রী আসার পূর্বে এবং পরে রাজশাহীতে কোন প্রকার বিস্ফোরক ফুটানোর ঘটনা ঘটেনি। কোন ধরনের অস্ত্রের মহড়া বিএনপি করেনি। তার পরেও শুধু রাজনৈতিক হিংসাবশত হয়ে অবৈধ সরকারের অবৈধ নেতৃবৃন্দ ও এমপি, মন্ত্রীদের নির্দেশে পুলিশ এই ধরনের মামলা করছে। এগুলো বন্ধ করার আহ্বান জানানো হয় সংবাদ সম্মেলন থেকে । সেইসাথে সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহার ও বন্দীদের মুক্তির দাবী জানোনো হয় সংবাদ সম্মেলনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন