সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আগামী সপ্তাহেই বিয়ে করছেন প্রভাস-কৃতি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৮ পিএম

বলিউড তারকাদের বিয়ের মৌসুম। এই যেমন দুই দিন হলো বিয়ে করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এবার শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে বাগদান সারবেন দক্ষিণি তারকা প্রভাস ও বলিউড সুন্দরী কৃতি শ্যানন। ভক্তদের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে এই খবর জানিয়েছেন চলচ্চিত্র সমালোচক উমর সান্ধু। আর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় সেই টুইট।

টুইটারে তিনি লিখেছেন, ‘আগামী সপ্তাহেই আংটি বদল করতে চলেছেন বহু চর্চিত প্রভাস-কৃতি জুটি। মালদ্বীপে বাগদান সারবেন তারা।’

প্রভাস-কৃতি তাদের প্রেম-বিয়ে প্রকাশ্যে কিছু জানাননি। তবে কৃতি সাফ জানান যে তিনি সিঙ্গেল। কিন্তু সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও। প্রভাস ও কৃতির প্রেমের প্রকাশ্যে বলিউড তারকা বারুণ ধাওয়ানের কাছ থেকে। ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারে গিয়ে প্রভাস-কৃতির প্রেমের কথা বলেছিলেন তিনি।

২০২১ সালে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয় কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

প্রথমবারের মতো ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস ও কৃতি। এতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন