বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আদিলের বিরুদ্ধে নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগ রাখির!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:০৯ এএম

স্বামী আদিল খানের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই বলিউড তারকা রাখি সাওয়ান্তের। গত সোমবার (৬ ফেব্রুয়ারি) থানায় রাখির অভিযোগের ভিত্তিতে আদিল খানকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এর পর থেকে গণমাধ্যমের সামনে একের পর এক অভিযোগ করেই যাচ্ছেন সাবেক ‘বিগ বস’ তারকা। টাকা চুরি, পরকীয়া, মারধর, প্রতারণার পর এবার নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগ করেছেন রাখি।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে রাখি অভিযোগ করেন, আদিল তার নগ্ন ভিডিও বিক্রি করেছেন। রাখি বলেন, ‘আদিল আমার নগ্ন ভিডিও তৈরি করে এরপর তা অনেকের কাছে বিক্রিও করে দেয়। আমি সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ করেছি। সমস্ত তথ্যপ্রমাণ পুলিশের কাছে জমাও দিয়েছি। আমি চাই না, এমন অপরাধী জামিন পেয়ে বাইরে আসুক। আমি বিচার চাইতে এসেছি।’

এর আগেও আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেছিলেন রাখি। এবার তিনি জানান, আদিলের পরিকল্পনার কথা। রাখি বলেন, আদিল তনু চাড্ডালকে বিয়ে করার পরিকল্পনা করছিলেন। এর আগেও দুবার তাকে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন আদিল। কোনোবারই তার (রাখি) কারণে আদিলের পরিকল্পনা সফল হয়নি। তনু চাড্ডালের সঙ্গে আদিলের সম্পর্কের সব তথ্যই তার কাছে আছে বলে জানান তিনি।

রাখির আইনজীবী জানান, তাদের কাছে যে প্রমাণ রয়েছে, যা আদিলকে জামিন না দেওয়ার জন্য যথেষ্ট। আইনজীবী বলেন, ‘দেড় কোটি রুপি জালিয়াতি করা ছোট কোনো অপরাধ নয়। এ বিষয়টাও আদালতে তোলা হবে। এ ছাড়া আমরা আদিলের বিরুদ্ধে আরও তথ্যপ্রমাণাদি সংগ্রহ করছি। শীঘ্রই তার বিরুদ্ধে আরও মামলা করা হবে।’

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে স্বামী আদিল খানের বিরুদ্ধে থানায় ৪০৬ ও ৪২০ ধারায় মামলা করেন রাখি সাওয়ান্ত। এর পরদিনই রাখির বাড়ি থেকে আদিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের পর তাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।রাখি সাওয়ান্তের বিয়েতে যাবেন শাহরুখ!

প্রসঙ্গত, ২০২২ সালের ২ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন রাখি-আদিল। তবে গত মাসে তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। এ সময় তাদের বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। মুসলিম যুবক আদিলকে বিয়ের পর নিজের নামও পরিবর্তন করেন রাখি। নামের সঙ্গে ‘ফাতিমা’ যুক্ত করে তিনি হন ‘রাখি সাওয়ান্ত ফাতিমা’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন