বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের গুঞ্জনের মধ্যেই অসুস্থ প্রভাস, শুটিং বাতিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১৬ এএম

অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে প্রেম-বিয়ে নিয়ে গত কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাস। এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বেশ কয়েক দিন ধরেই নাকি জ্বরে ভুগছেন অভিনেতা। শারীরিক অবস্থার অবনতির কারণে হাসপাতালেও যেতে হয় তাকে। আপাতত প্রভাসের হাতে একাধিক কাজ। তবে অসুস্থতার জন্য তার সিনেমার সব শুটিং বাতিল করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত প্রভাস। এজন্য হাসপাতালে গিয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলেছেন তিনি। চিকিৎসক তাকে ওষুধ দেওয়ার পাশাপাশি পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। যার জন্য সমস্ত শুটিং বাতিল করে বাড়িতে বিশ্রামে রয়েছেন তিনি।

চলতি বছরেই মুক্তি পাবে তার ‘আদিপুরুষ’। এই পুরাণ-নির্ভর সিনেমাতে প্রভাসের বিপরীতে দেখ যাবে কৃতি স্যাননকে। শোনা যায়, এই সিনেমাতে কাজ করার সুবাদেই দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে। তৈরি হয় প্রেমের সম্পর্ক। শোনা যাচ্ছে, খুব শিগগিরই মালদ্বীপে বাগদান সারবেন প্রভাস-কৃতি।

যদিও বাগদানের এই খবর সঠিক নয় বলে দাবি প্রভাসের টিমের। অন্যদিকে, একে অপরের শুধুমাত্র খুব ভালো বন্ধু বলে দাবি কৃতির। কিন্তু সূত্রের খবর, জল অনেক দূর গড়িয়েছে। অচিরেই চার হাত এক হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন