বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কনের সাজে স্বস্তিকা, বাজছে বিয়ের সানাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩১ এএম

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, কাজের বাইরেও নানাবিধ মন্তব্যের কারণে আলোচনার টেবিলে থাকেন তিনি। তাকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। সামাজিক মাধ্যমে তিনি কিছু প্রকাশ করলেই লুফে নেন নেটাগরিকরা। এবার কিন্তু নড়েচড়ে বসার মতোই কাণ্ড করলেন এ অভিনেত্রী। সিঁথিতে লাল সিঁদুর, আলতা রাঙানো পা, কনের সাজে ধরা দিলেন তিনি। আর জানালেন বিয়ের সানাই বাজছে তার!

সম্প্রতি ফেসবুকে একটি রিল প্রকাশ করেছেন স্বস্তিকা। মাথা ভর্তি সিঁদুর, জমকালো গয়না আর শাড়িতে দেখা গেছে তাকে। সঙ্গে বাজছে নুসরাত ফতেহ আলি খাঁর গান, ‘এ রি সখি’। তিনি লিখেছেন, ‘বিয়ের সানাই বাজছে’।

স্বস্তিকার এমন রিল দেখে নেটিজেনদের অনেকেই ভেবে বসেছেন, তবে বুঝি বিয়ের সানাই বাজল স্বস্তিকার। সেইসঙ্গে এ অভিনেত্রীর উপচে পড়া সৌন্দর্যে বিমোহিত হয়েছেন তারা। মন্তব্যের ঘরে বইয়ে দিয়েছেন প্রশংসার বন্যা।

অল্প বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন স্বস্তিকা। বিচ্ছেদের পর সিঙ্গেল মাদার হিসেবেই দিন কাটাচ্ছেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘বিয়ে নিয়ে আমার কোনও আক্ষেপ নেই। কারণ বিয়েটা না হলে আমি অন্বেষাকে পেতাম না। আমার পুরো জীবনটাই আমার মেয়েকে নিয়ে। ও না থাকলে আমি পাগল হয়ে যেতাম।’

উল্লেখ্য, নব্বই দশকের শেষের দিকে রবীন্দ্রসংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা। শুরুতে সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু সুর পাল্টে গেল কিছুদিন না যেতেই। সন্তানকে নিয়ে শ্বশুড়বাড়ি ছেড়ে আসেন স্বস্তিকা।

জীবনে ৪০ বসন্ত পার করেছেন স্বস্তিকা। কিন্তু দেখে বোঝার উপায় নেই। এখনো সমান আবেদনময়ী তিনি। টালিউডের পাশাপাশি বলিউডেও এখন তার নাম আলোচনায়। সম্প্রতি ‘কলা’ সিনেমায় ভূয়সী প্রশংসিত হয়েছে তার অভিনয়। অন্যদিকে গেল সপ্তাহে ২৩-তম বসন্তে পা রেখেছেন স্বস্তিকার মেয়ে অন্বেষা। অন্বেষা বর্তমানে বিদেশে স্নাতকোত্তর করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন