বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২৭ বছর পর ফের পর্দায় ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১৩ পিএম

শাহরুখ খান, বলিউডের তিনি, বলিউডের জনপ্রিয় রোমান্টিক সিনেমার নায়ক। তার সিনেমা প্রেমের নতুন সংজ্ঞা শেখায়। তার সিনেমা দেখে প্রেমে পড়েছেন বহু মানুষ। তার ডায়লগে আছে মুগ্ধতা, ভালোবাসার নতুন মানে। তার অভিনয়, ডায়লগ ডেলিভারিং সবেতেই ফিদা অগণিত ভক্তরা। অগণিত মানুষের ভালোবাসায় তিনি হয়ে উঠেছেন ‘বলিউড বাদশা’ । চলতি বছরের ২৫ জানুয়ারি বিশ্বব্যাপি তিনি তুলেছেন ‘পাঠান’ ঝড়।

প্রায় পাঁচ বছর পর বলিউড বাদশার পর্দায় প্রত্যাবর্তন নিয়ে ভক্তদের উন্মাদনা ছিল চোখে পাড়ার মতো। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, কিং খানের সিনেমার ‘পাঠান’ রীতিমতো হিট, সারা বিশ্বে ৭০০ কোটিরও বেশি ব্যবসা করে ফেলেছে বলেই জানা গেছে। এবার সেই রোমান্টিক বাদশাকেই আবার ফিরে দেখার পালা! আসন্ন ভ্যালেন্টাইন্স ডে-তে রোম্যান্সের রাজার রোমান্টিক সিনেমা ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ বড়পর্দায় দেখার সুযোগ থাকছে আবারও।

কিং খানের অন্যতম সেরা রোমান্টিক প্রেমের সিনেমা ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ (DDLJ) এই প্রেমের সপ্তাহে শাহরুখ প্রেমীদের উন্মাদনাকে আরও খানিকটা বাড়িয়ে দিয়ে প্রেক্ষাগৃহে ফের মুক্তি পাচ্ছে । বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গেছে, আজ (১০ ফেব্রুয়ারি) ভারতের ৩৭টি শহরে মুক্তি পেয়েছে শাহরুখ–কাজলের চিরকালীন প্রেমের সিনেমা ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’।

মুম্বাই, পুনে, আমদাবাদ, সুরাট, ভদোদরা, গুরুগ্রাম, ফরিদাবাদ, নয়ডা, লখনউ, দেহরাদুন, দিল্লি, চণ্ডীগড়, কলকাতা, গুয়াহাটি, বেঙ্গালুরু, হায়দরাবাদ, ইন্দৌর, চেন্নাই, ভেলোর, ত্রিভান্দ্রাম এবং আরও বেশ কিছু শহরে। আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত এই সিনেমাটি নানান শহরের নানান প্রেক্ষাগৃহে দেখানোর সিদ্ধান্ত নিয়েছে যশরাজ ফিল্মস।

উল্লেখ্য, 'দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে' ১৯৯৫ সালে মুক্তি পায়। সে সময় ভারতীয় ছবির ইতিহাসে বেশিদিন ধরে সিনেমা হলে চলার রেকর্ড গড়েছিল এটি। মুক্তির ২৭ বছর পর ভালোবাসা দিবসকে কেন্দ্র করে আবারও মুক্তি পেল সিনেমাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন