বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিরার অত্যাচারে বাড়ি ছাড়ছেন পিকের বাবা-মা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৭ পিএম

শাকিরার প্রাক্তন প্রেমিক জেরার্ড পিকে। তাদের মধ্যে বিচ্ছেদ হলেও পিকের বার্সেলোনার বাড়ি ছাড়েননি শাকিরা। এখনও সেখানেই বাস করছেন। ওই বাড়ির পাশেই পিকের বাবা-মায়ের বাড়ি। সেটাই কাল হয়ে দাঁড়িয়েছে তাদের জন্য। শাকিরার অত্যাচারে বাড়িটি ছেড়ে চলে যাচ্ছেন পিকের বাবা-মা। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের একাধিক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

পিকের বাবা-মা জানিয়েছেন, পিকের ওপর জমিয়ে রাখা ক্ষোভ তাদের ওপর ঝাড়ছেন শাকিরা। কিছুদিন আগে তাদের বাড়ির দিকে মুখ করে রহস্যময় কালো ম্যানিকিন (ব্যঙ্গাত্মক বামন পুতুল) বসিয়েছেন তিনি। এতেও ক্ষোভ মেটেনি এ গায়িকার। তাদের বিরক্ত করার উদ্দেশ্যে উচ্চ শব্দে গান ছেড়ে রাখেন তিনি।

আরও জানা গেছে, শাকিরা তার বাড়িতে বন্ধু-বান্ধব নিয়ে নিয়মিত পার্টিতে মেতে থাকেন। তাদের হৈ-হুল্লোড়ে অতিষ্ঠ পিকের বাবা-মা। সমাধান হিসেবে নিজেদের বাড়িটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এদিকে শাকিরার এ লাগামহীন পার্টির একটি ভিডিও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে দেখা গেছে, বন্ধু-বান্ধব নিয়ে নিজ বাড়তে পার্টিতে মেতেছেন তিনি। বাড়ির সামনে উচ্ছ্বাস করছেন তার অনুরাগীরা। ব্যালকনিতে এসে তাদের সঙ্গে তাল মেলাতে ও আতশবাজি ফুটিয়ে উল্লাসও করতে দেখা গেছে তাকে।

উল্লেখ্য, ২০১০ সালে দক্ষিণ আফ্রিকা ফুটবল বিশ্বকাপের সময় একে অপরের সঙ্গে পরিচয় হয় শাকিরা-পিকের। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। তারপর থেকেই এক ছাদের নিচে ছিলেন তারা। এই জুটির এক যুগের সম্পর্কের অবসান ঘটে গত বছর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন