বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন গান নিয়ে হাজির হচ্ছেন বাপ্পা মজুমদার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৭ পিএম

দীর্ঘদিনের নীরবতা ভেঙ্গে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় সংগীততারকা বাপ্পা মজুমদার। গানের শিরোনাম ‘কিছু নেই যার’। জুলফিকার রাসেলের কথায় আসছে বাপ্পা মজুমদার ফিচারিং টিনা রাসেলের গান। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) গানটি প্রকাশ হবে বাপ্পা মজুমদারের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে। সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে বিশেষ একটি গান উপহারের কথা জানান তিনি।

গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‌‌‘আবার আমি আর রাসেল একসঙ্গে গান করলাম! এটা ভালো লাগার বিষয়। ওর লেখা প্রসঙ্গে তো নতুন করে বলার কিছু নেই, বরাবরই রাসেল আমার অন্যতম পছন্দের গীতিকবি। তবে নতুন করে মুগ্ধ হয়েছি টিনার কণ্ঠে। খুবই মিষ্টি, গান শেখা কণ্ঠ। ফলে সংগীত পরিচালক হিসেবে আমাদের প্রথম কাজের অভিজ্ঞতা দারুণ।’

জানা গেছে, ‘কিছু নেই যার’ গানটির ভিডিওতে মডেল হয়েছেন টিনা রাসেল। এটি নির্মাণ করেছেন বাপ্পা মজুমদার নিজেই।

সংগীতাঙ্গনের অন্যতম সফল-প্রশংসিত জুটি বাপ্পা মজুমদার ও জুলফিকার রাসেল। গত ১২ বছর ধরে এই জুটি একসঙ্গে কোনো গান বাঁধেননি। তাদের শেষ গান হয়েছিল ২০১০ সালে। টানা এক যুগ পর দু’জনে আবারো এক হলেন নতুন সৃষ্টির সন্ধানে। সেই পুনর্মিলনের অন্যতম সাক্ষী হিসেবে বাপ্পা-জুলফি জুটি বেছে নিলেন এই প্রজন্মের অন্যতম কণ্ঠশিল্পী টিনা রাসেলকে। সৃষ্টি করলেন ‘কিছু নেই যার’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন