শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জোড়া লাগছে শাকিব-অপু বিশ্বাসের সম্পর্ক !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১১ এএম

সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। ধীরে ধীরে পুনরায় কাছে আসতে চলেছেন প্রাক্তন তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস! ফের সম্পর্ক জোড়া লাগছে তাদের। অন্তত অপুর সাম্প্রতিক মন্তব্যে তেমনটাই ধারণা করা যাচ্ছে। অতীতের ভুল চুকিয়ে বর্তমান ভাবনায় অনেকটাই পরিণত এই নায়িকা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস একটি গণমাধ্যমকে জানান, শাকিব একজন ভালো মনের মানুষ। এখন তার মধ্যে অনেক পরিবর্তন লক্ষ করছি। সন্তান, পরিবার-পরিজনের প্রতি দারুণ আবেগ কাজ করে তার।

তিনি আরও বলেন, আমরা দুজন মিলেই জয়কে স্কুল থেকে আনা-নেওয়া করি। কখনো আমি রেখে আসি, শাকিব নিয়ে আসে। আবার কখনো শাকিব রেখে আসে, আমি নিয়ে আসি। এছাড়াও মাঝেমধ্যে সে (শাকিব) আমার ব্যক্তিগত ও মিডিয়াতে কাজের ব্যাপারেও পরামর্শ দেয়।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অপু জানান, শাকিব যদি আমার পাশে না থাকত, তাহলে এই অপু বিশ্বাস হতে পারতাম না। সহ-অভিনেতা হিসেবে তিনি আমাকে অভিনয়ের খুঁটিনাটিতে সাহায্য করেছেন। আমার ক্যারিয়ারের ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের, বাকিটা আমি অর্জন করেছি। তাই শাকিবের প্রতি সেই সম্মান সারাজীবন থাকবে।

প্রসঙ্গত, চিত্রনায়ক শাকিব খানকে ভালোবেসে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস। তাদের সংসারে আব্রাম খান জয় নামে এক পুত্রসন্তান রয়েছে। ছেলের বয়স যখন দুই বছর, দুজনের মতের অমিল নিয়ে সম্পর্কের টানাপোড়েন হয়েছিল বেশ। উভয় পক্ষ থেকে আসে অভিযোগ-পাল্টা অভিযোগ। অবশেষে বিচ্ছেদের বিরহী সুরে আলাদা পথ বেছে নেন শাকিব-অপু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন