বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফাল্গুনের সাজে যেন আগুন হয়ে ফুটেছেন জয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫২ পিএম

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি শুধু বাংলাদেশে নয় ওপার বাংলায়ও সমান জনপ্রিয়। রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে জয়া নতুন বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। সেখানে দেখা যায় তিনি বিভিন্ন কৌশলে নিজেকে উপস্থাপন করছেন ভিন্নরূপে। যে ফাল্গুনের আগুন হয়ে ফুটেছেন হলদে ফুল।

ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘ঐতিহ্যে মোড়ানো, অনুগ্রহের সাথে স্টাইল করা’। এই অভিনেত্রী পরেছেন হলুদ রঙের শাড়ি এবং সঙ্গে পিঠ খোলা ব্লাউজ।

তার ছবি দেখে ভক্তদের বিভিন্ন প্রতিক্রিয়া শুরু হয়েছে। কাজী সাব্বির নামে এক নেটাগরিক গানের লাই লিখেছে এই অভিনেত্রীকে দেখে। তিনি লেখেন, ‘পড়েনা চোখের পলক/ কি তোমার রূপের ঝলক।’ অন্য দিকে মোহাম্মাদ সাকিব লিখেছেন, ফাগুনের আগুন। আর একজন লিখেছেন, তোমার রূপে আমি মুগ্ধ ভালবাসা অবিরাম।

অবশ্য এই অভিনেত্রী এসব মন্তব্যে নির্বিকার। এ প্রসঙ্গে কিছুদিন আগেই টাইমস অব ইন্ডিয়ার কাছে জয়া আহসান বলেছিলেন, ‘আমি বাজে মন্তব্যগুলো নিয়ে এখন আর বেশি ভাবি না। এটা আমাদের জীবনের অংশ হয়ে গেছে। যে কেউ এখন অন্য কাউকে নিয়ে যা খুশি বলতে পারেন।’

উল্লেখ্য, বছর ছয়েক আগে জয়া আহসান অভিনয় করেছিলেন নুরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমায়। শুটিং শেষ হলেও নানা কারণে সিনেমাটি মুক্তি পায়নি। আসছে কিছুদিনের ভেতর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন