শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় বীরমুক্তিযোদ্ধা হত্যা: কিলার ভাড়া করে ছেলে, ঘাতক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৬ পিএম

ফতুল্লায় বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম (৭২)কে হত্যার চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। বোনদের ঠকিয়ে ব্যাংক থেকে তোলা ৩০ লাখ টাকা একাই আত্মসাতের লোভে ভাড়াটে কিলার দিয়ে বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিমকে হত্যা করান তার ছেলে হাফেজ এইচ এম মাসুদ। ঘাতক ব্যাটারী চালিত ইজিবাইক চালক রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দিতে হত্যাকান্ডের আদ্যপ্রান্ত বর্ণনা করেছে।
রোববার দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের পুলিশ সুপার মনিরুল ইসলাম সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।
তিনি জানান, মৃত্যুর ২ মাস আগে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ব্যাংক থেকে তোলা ৩০ লাখ টাকা আত্মসাতের লোভে ৫ লাখ টাকায় ভাড়াটে খুনি দিয়ে বাবাকে হত্যা করান তার ছেলে এইচএম মাসুদ। হত্যা নিশ্চিত ঘটনার সঙ্গে জড়িত আলামত ও বাড়ির সিসিটিভি ক্যামেরার হার্ডড্রাইভ (ডিভিআর) উদ্ধারের পর বিষয়টি নিশ্চিত হয়েছে মামলার তদন্তকারী সংস্থা পিবিআই।
এর আগে, গত ১ ফেব্রুয়ারি সকালে নারায়ণগঞ্জের ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের মাওলাবাজার এলাকায় নিজ বাসা থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিমের (৭২) মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই সময় তার একমাত্র ছেলে মাসুদ (৪২) দাবি করেন, ৩১ জানুয়ারি দিবাগত রাতে তাদের বাসায় ঢুকে তার হাত, পা ও মুখ বেঁধে, বৃদ্ধ বাবাকে খুন করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন