শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের গায়কের ভূমিকায় সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০০ এএম

চলতি বছর ঈদে মুক্তি পেতে যাচ্ছে বলিউড তারকা সালমান খানের নতুন সিনেমা ‘কিসি কা ভাই, কিসি কি জান’। তবে এই সিনেমায় নায়কের পাশাপাশি গায়কের ভূমিকায়ও থাকছেন ভাইজান। এই সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর আবারও স্টুডিওতে ফিরলেন সালমান। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ঈদ উপলক্ষে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন ভাইজান। ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবিতে গানও গাইতে চলেছেন সালমান খান। ছবির অ্যালবামে থাকছে ‘নাইয়ো লাগদা’ গানের অন্য একটি ভার্সন। সেই সংস্করণটি গাইবেন এই অভিনেতা। সেই গানে সুর করবেন হিমেশ রেশমিয়া।

তবে সালমান খানের গান গাওয়ার ব্যাপারটা এবারই প্রথম নয়। এর আগে বেশ কয়েকটি ছবিতে তাকে গায়কের ভূমিকায় দেখেছেন ভক্তরা। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ ছবিতে ‘হ্যাংওভার’ গানটি গেয়েছিলেন তিনি। তার পরের বছর নিজের প্রযোজিত ‘হিরো’ ছবিতে টাইটেল ট্র্যাকের একটি ভার্সনে শোনা যায় সালমানের কণ্ঠ। ছবিতে আরমান মালিকের গাওয়া গানটির পাশাপাশি জনপ্রিয় হয়েছিল সালমানের গাওয়া গানের ভার্সনও।

তবে এখনই এই গান নিয়ে বিশেষ কোনো তথ্য দিতে নারাজ সিনেমাটির নির্মাতারা। ঈদের আগে অনুরাগীদের চমকে দিতে চান সালমান। তাই সিনেমা মুক্তির আগেই তার গাওয়া গানটি প্রকাশ্যে আনার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

সংগীতের প্রতি যে সালমান খানের ভালোবাসা রয়েছে সেটা তার সোশ্যাল হ্যান্ডেলে প্রবেশ করলেই ধারণা পাওয়া যায়। কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকারের মৃত্যুতে তারই একটি গানের কয়েক লাইন গেয়ে পোস্ট করেছিলেন সালমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন