বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভয়াবহ সেই ভূমিকম্পে স্ত্রীসহ ‘কুরুলুস উসমান’ অভিনেতা নিহত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৮ এএম

তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে স্ত্রীসহ মারা গেছেন জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কুরুলুস উসমান’-এর অভিনেতা। নিহত এই শিল্পীর নাম জাগদুস জানকায়া। তার স্ত্রীর নাম লাজান তাগরিস। তুর্কি প্রযোজনা সংস্থা বোজদাগ ফিল্ম ও সিরিজটির পরিচালক মেহমেদ বোজদাগের গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। একই সাথে সংস্থাটি অভিনেতা ও তার স্ত্রীর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছে। শোকবার্তায় ভূমিকম্পে নিহত সবার আত্মার মাগফেরাত কামনা করা হয়।

জানা গেছে, নিহত অভিনেতা তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এ কোনিয়া প্রাসাদের একজন সৈনিকের ভূমিকায় অভিনয় করছিলেন।

সিরিজটির গল্পে দেখা গেছে— আনাতোলিয়া নামের ছোট্ট একটি গ্রামের একদল লোক, যারা কায়ী গোত্র নামে পরিচিত। বাইজেন্টাইন সাম্রাজ্য এবং মঙ্গল দস্যুদের হাতে নিষ্পেষিত হতে হতে দিশেহারা মানুষগুলোর গোত্রপ্রধান সুলেমান শাহর পুত্র আরতুগ্রুল নিজেদের ভাগ্য পরিবর্তনে লড়াই শুরু করেন। ভিত্তি স্থাপন করেন উসমানি সাম্রাজ্যের।

আর তারই সুপুত্র ওসমান তার বাবার অসমাপ্ত কাজকে পূর্ণাঙ্গ রূপ দেওয়ার উদ্যোগ নেন এবং তিল তিল করে তিনি কীভাবে ন্যায় বিচারের উসমানি সাম্রাজ্য গড়ে তোলেন, সেটাকে উপজীব্য করেই গল্প এগোয় ধারাবাহিকটির। বন্ধুত্ব, অকৃতজ্ঞতা, কৃতঘ্নতা, সাহসিকতা এবং আত্মত্যাগের এক অসাধারণ গল্প ‘কুরুলুস উসমান’।

প্রসঙ্গত, ‘কুরুলুস উসমান’ একটি জনপ্রিয় তুর্কি ড্রামা সিরিজ। বিশ্বের ৭৩টি দেশে প্রচারিত দর্শকনন্দিত সিরিজটি আন্তর্জাতিক ভেনিস টিভি অ্যাওয়ার্ড ২০২০-এ সেরা নির্বাচিত হয়েছিল। জাগদুস জানকায়ার স্ত্রী লাজান তাগরিস একজন কণ্ঠশিল্পী ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন