বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা কিয়ারা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১৯ পিএম

কয়েকদিন আগেই রাজস্থানের সূর্যগড় দুর্গে জমকালো আয়োজনের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এরপর রবিবার মুম্বাইয়ে গ্রান্ড রিসেপশনও করেন এই জুটি। এমন পরিস্থিতিতেই টুইটারে বিতর্কিত মন্তব্য করলেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে। তার দাবী বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন কিয়ারা।

টুইটারে কেরআরকে লিখেছেন, ‘আগে অন্তঃসত্ত্বা হয়ে পরে বিয়ে করা বলিউডের ট্রেন্ড হয়ে গিয়েছে। সূত্রের খবর, বলিউডের সাম্প্রতিক বিয়ের কারণও একই। ভালোই তো।’

বিতর্কিত এই টুইট বার্তায় কারও নাম উল্লেখ না করলেও কেআরকে যে কিয়ারাকেই ইঙ্গিত করেছেন, সেটি স্পষ্ট। কেননা বলিউড তারকাদের মধ্যে সবশেষ সিদ্ধার্থ-কিয়ারাই মালাবদল করেছেন।

এদিকে এমন বিতর্কিত টুইটের পর কেআরকে-কে একহাত নিয়েছেন নেটিজেনদের অনেকেই। তাদের কেউ কেউ তাকে অন্তঃসত্ত্বা হওয়ার পরামর্শ দিয়েছেন। আমার অনেকেই তাকে উন্মাদ বলে আখ্যা দিয়েছেন।

প্রসঙ্গত, ২০২১ সালে ‘শেরশাহ’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় থেকে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। পরে গত ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে পাঞ্জাবি রীতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন