শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভালোবাসা হোক প্রতিদিনময় - বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩৮ পিএম

আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস। সারা বিশ্বের মতো বাংলাদেশেও দিবসটি পালিত হয় নানা আয়োজনে। এই দিনে প্রিয়জনকে ভালোবাসা প্রকাশ করেন সবাই। তাই তো আজ বাঙালি সেজেছে ভালোবাসার রঙে। আর এই উপলক্ষে বিশেষ বার্তায় নিজের মনের অনুভূতি প্রকাশ করে ভালোবাসার বার্তা দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।

ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে তোলা কয়েকটি ছবি প্রকাশ করে বুবলী লিখেছেন, ‘শুধু একটি দিন নয়, ভালোবাসা হোক প্রতিদিনময়। তবে একটি দিন অনেক রঙিন করে যদি একটু বেশিই ভালোবাসা যায় তাতেও বা ক্ষতি কী!’

বুবলীর প্রকাশ করা ছবিতে দেখা যায়, মা-ছেলে দুজনই ভালোবাসার লাল রঙে সেজেছেন। মা বুবলী পরম আদরে কোলে জড়িয়ে রেখেছেন ছেলে বীরকে। অভিনেত্রীর পরনে রয়েছে লাল-কালো রঙের একটি গাউন। আর বীরের পরনে রয়েছে একই রঙের টি-শার্ট ও কালো প্যান্ট।

ইতোমধ্যে ওই পোস্টের নিচে নয় হাজারের বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। ছয় শ’র বেশি মন্তব্য এবং ১৭ বার শেয়ার হয়েছে পোস্টটি।

এদিকে সিনেমার কাজ নিয়ে বেশ ব্যস্ত বুবলী। হাতে আছে একগুচ্ছ সিনেমা। যদিও শাকিব খানের সঙ্গে জুটি ভাঙার পর কোনো সিনেমাতেই সফলতা পাননি। এর মধ্যেই ‘লোকাল’ নামে একটি সিনেমায় তাকে নেত্রীর ভূমিকায় দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করেছেন সাইফ চন্দন। বর্তমানে এ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন বুবলী। এতে তার নায়ক আদর আজাদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন