বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বীরকে নিয়ে শাকিবের বাড়িতে বুবলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১০ পিএম

শাকিব খান ও শবনম বুবলির সম্পর্ক নিয়ে জল্পনার অন্ত নেই। চর্চা তাদের ছেলে শেহজাদা বীরকে নিয়ে। শাকিবের সঙ্গে প্রেম, বিয়ে, সন্তান— সব কিছু নিয়েই মুখে কুলুপ এঁটেছিলেন বুবলি। গত বছর ৩০ সেপ্টেম্বর আড়াই বছরের ছেলে শেহজাদা বীরকে প্রকাশ্যে এনে তাদের সন্তানের কথা জানান বুবলি। কিন্তু তার পরই শোনা যায়, বিচ্ছেদ হয়েছে তাদের। যদিও শাকিবের বাড়িতে যাতায়াত রয়েছে ছেলে বীরের।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস উপলক্ষে ছেলেকে নিয়ে তোলা কয়েকটি ছবি পোস্ট করেছেন বুবলী। ছবিগুলো দেখেই বুঝা যাচ্ছে, বীরকে নিয়ে তোলা বুবলীর ছবিগুলো শাকিব খানের পূবাইলের শুটিং বাড়ি জান্নাত-এ। ছবিতে ছেলেকে কোলে নিয়ে আদরমাখা ভঙ্গিমায় বুবলী। এসময় তাদের দুজনকেই লাল রঙা পোশাকে দেখা গেছে।

ছবির ক্যাপশনে বুবলী লেখেন, শুধু একটি দিন নয়, ভালোবাসা হোক প্রতিদিনময়। তবে একটি দিন অনেক রঙিন করে যদি একটু বেশিই ভালোবাসা যায় তাতেও বা ক্ষতি কি! সবাইকে ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা। সেই সঙ্গে কয়েকটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

ছেলেকে নিয়ে বুবলীর পোস্টটিতে হাজার হাজার লাইক ও শতশত কমেন্ট দেখা যায়। অধিংকাশই বীরকে দেখে খুশি হওয়ার উল্লেখ করছেন। তবে শাকিব খানের অনেক ভক্ত লেখেন, এটি শাকিবের শুটিং বাড়ি জান্নাত। এই স্থানটি অনেক সিনেমায় তারা দেখেছেন।

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘লোকাল’। এতে একজন নেত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। এটি নির্মাণ করছেন সাইফ চন্দন। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছে বুবলী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Joy ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৩৪ এএম says : 0
নির্লজ্জ,
Total Reply(0)
tuhin ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০৮ এএম says : 0
বেশরম
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন