বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলেকে কোলে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১৯ পিএম

বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতের অলরাউন্ডার হার্দিক। ২০২০ সালে সেটা হয়েছিল একেবারেই আইনি বিয়ে। পরিবারের সদস্যদের নিয়েই ওই বিয়ে সারেন হার্দিক। কিছুদিনের মধ্যেই তাদের জীবনে চলে আসে পুত্র অগস্ত্য। এরপর মাঝে কেটে গেছে বেশ কিছু সময়। ছেলেও কিছুটা বড় হয়ে গেছে। তাই ভালোবাসার দিনটিকে বেছে নিলেন বিয়ের আনুষ্ঠানিকতা পর্ব সারার জন্য।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ছিল বিশ্ব ভালোবাসা দিবস। এদিন উদয়পুরে বসেছিল এই তারকা জুটির বিয়ের আসর। এসময় বর-কনের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন।

বিয়ের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, নাতাশার পরনে সাদা রঙের গাউন, অন্যদিকে হার্দিকের পরনে স্যুট-কোট। একটি ছবিতে দেখা যায়, পুত্রকে কোলে নিয়ে আছেন বর হার্দিক। বাবার কোলে বসে মা নাতাশাকে চুমু খাচ্ছে ছেলে।

এসব ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে হার্দিক লিখেছেন- ‘তিন বছর আগে আমরা যে, শপথ নিয়েছিলাম তা এই দ্বীপে নবায়ন করলাম এবং ভালোবাসা দিবস উদযাপন করলাম। আমাদের ভালোবাসা উদযাপনের সঙ্গী হয়ে আশীর্বাদ করেছেন আমাদের পরিবার ও বন্ধুরা। এজন্য আমরা সত্যি ধন্য।’

জানা গেছে, ১৩-১৬ ফেব্রুয়ারি পর্যন্ত বিয়ের আনুষ্ঠানিকতা চলবে। গায়েহলুদ, সংগীত অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। গত বছরের নভেম্বর থেকে এই বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে বলেও সূত্রটি জানিয়েছেন।

২০২০ সালের শুরুতে নাতাশা স্ট‌্যানকোভিচকে দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে প্রোপোজ করেন হার্দিক। এরপর আংটি পরিয়ে বাগদান সারেন। করোনা সংকটের কারণে ভারতে তিন মাসের বেশি সময় লকডাউন ছিল। এ সময়ে হার্দিকের সঙ্গে তার বাড়িতেই ছিলেন নাতাশা। লকডাউনের সময়ে হার্দিকের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন