শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পুষ্পা ২’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সামান্থা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৩৫ এএম

দক্ষিণি সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’-এ মাত্র তিন মিনিট নেচে গোটা উপমহাদেশ কাঁপিয়ে দিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। সিনেমাটিতে আইটেম গার্ল হয়ে এসে এই ঝড় তুলেছিলেন এ তারকা। অনেকের ধারনা, সিনেমাটির সাফল্যে বড় ভূমিকা রেখেছে সামান্থার ওই নাচ। বর্তমানে মহাসমারোহে চলছে সিনেমাটির দ্বিতীয় অধ্যায়ের শুটিং। অভিনেত্রীর ভক্তরা আশা করেছিলেন, এবারও সামান্থার নাচের ঝলক দেখতে পাবেন তারা। কিন্তু পুরণ হলো না। কারণ ‘পুষ্পা: দ্য রুলে’ থাকছেন না সামান্থা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গত ১২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং। যাথারীতি এ সিনেমাতেও সামান্থাকে আইটেম গানের নাচার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সরাসরি না করে দিয়েছেন তিনি। কারণ হিসেবে জানিয়েছেন, ক্যারিয়ারের এই সময়ে এসে আইটেম গার্ল হতে চান না তিনি। তবে ভুলে যাননি ‘পুষ্পা: দ্য রাইজে’র সাফল্যের কথা। ‘ও আন্তাভা’ গানের জন্য যে ভালোবাসা পেয়েছেন, তাতে আপ্লুত তিনি। কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দর্শকের প্রতি।

এদিকে ‘পুষ্পা ২’ সিনেমায় সামান্থা না থাকলেও থাকছেন আল্লু অর্জুন ও রাশ্মিকা। এবারও পুষ্পা রাজের ভূমিকায় দেখা যাবে তাকে। তার প্রেমিকা শ্রীবল্লির চরিত্রেই থাকবেন রাশ্মিকা। ‘পুষ্পা: দ্য রাইজ’ এর মত ‘পুষ্পা ২’ সিনেমাটিও পরিচালনা করছেন সুকুমার। তবে সামান্থার পরিবর্তে নতুন এ সিনেমাটির আইটেম গানে কে নাচবেন তা এখনো জানা যায়নি।

নির্মাতা সুকুমার গণমাধ্যমে জানিয়েছেন, প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে। বাজেটও আগের তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার ৪০০ কোটি রুপি। চলতি বছরেই মুক্তি দেয়া হবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন