বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আগের চেয়ে ভালো আছেন কুমার বিশ্বজিতের ছেলে, তবে কাটেনি শঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২১ পিএম

কানাডায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দেশের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমারের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। কিন্তু এখনো শঙ্কা কাটেনি। সোমবার (১৩ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ১১টার দিকে কানাডার টরন্টোর ডুনডাস এলাকার একটি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনা ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এসময় জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার আহত হন । বর্তমানে কানাডার এসটি মাইকেল হাসপাতালে চিকিৎসা চলছে নিবিড়ের। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তারা সর্বোচ্চ চেষ্টা করছেন। নিবিড়ের একাধিক অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে।

চিকিৎসকরা আরও জানিয়েছেন, দুর্ঘটনায় নিবিড়ের মাথার একটি বড় অংশ এবং চোখের একটি বড় অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তার বুকের পাঁজরও ক্ষতিগ্রস্ত হয়েছে। শরীরের আর কোথায় কোথায় আঘাত আছে তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

দুর্ঘটনার খবর পেয়ে ওইদিনই কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাঈমা সুলতানা। সেখানে পৌঁছে সরাসরি হাসপাতালে যান তারা। এরপর কর্তব্যরত চিকিৎসকরা তাদের সন্তানকে দেখাতে নিয়ে যান।

এদিকে দুর্ঘটনায় নিহত শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্তের মরদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে। অ্যাঞ্জেলা বারৈয়ের বাবা মেয়ের মরদেহ নিতে কানাডায় আসছেন। পুলিশও ছাড়পত্র দিয়েছে। টরোন্টোর বাংলাদেশ কনসাল অফিস ডেথ সার্টিফিকেট ইস্যু করবে। এরপরই মরদেহ নিয়ে দেশের পথে রওনা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন