বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হলিউডে যার সঙ্গে অভিনয়ে করতে চান কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৩ এএম

নতুনভাবে কামব্যাক করার বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান আবারও সরব এখন। হলিউডে সবে পা রেখেছেন। এর মধ্যেই রায়ান গসলিংয়ের উপর নজর তার। সুযোগ পেলে ‘দ্য নোটবুক’ খ্যাত অভিনেতার সঙ্গে রুপোলি পর্দায় প্রেম করতেও রাজি তিনি। জানালেন অভিনেত্রী নিজেই।

ভারতীয় বিনোদনভিত্তিক পোর্টাল পিংকভিলার প্রতিবেদনে বলা হয়েছে- নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন এবং মহেশ ভাট কন্যা আলিয়া ভাটও পা রেখেছেন হলিউডে। তবে কি কারিনা পিছিয়ে পড়েছেন? এমন প্রশ্নে কারিনার উত্তর— ‘আমি কখনো হলিউডে কাজ করতেই চাইনি। আমি এখানে সংসার পেতেছি। আমার দুই সন্তান এখনো অনেক ছোট, তাদের ছেড়ে আমি যেতেই পারব না।'

হিন্দিতে তৈরি হতে চলেছে মার্ভেলের ‘ওয়েস্টল্যান্ডার্স’। সেই সিরিজে ‘ব্ল্যাক উইডো’র চরিত্রে শোনা যাবে কারিনা কাপুর খানের গলা। শুধু কারিনাই নন, মার্ভেলের অডিও সিরিজে ‘পিটার কুইল’-এর চরিত্রে গলা দিতে চলেছেন সাইফ আলি খানও। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করবেন মাসাবা গুপ্ত, প্রাজক্তা কোলির মতো নতুন প্রজন্মের অভিনেত্রীরা। এই প্রথম হলিউডের কোনো কাজে হাত দিয়েছেন কারিনা।

তবে মার্ভেল এ দেশে আসায় খুশি কারিনা। তার বক্তব্য— ‘শিল্পীরা এখান থেকে হলিউডে যাচ্ছেন, যদি সেখান থেকেও শিল্পীরা আমাদের দেশে আসেন কাজ করতে, তা হলে আমরা সম্মানিত হব। আমি রায়ান গসলিংয়ের সঙ্গে কাজ করতে চাই।’ কারিনার চোখেমুখে তখন উচ্ছ্বাসের ছাপ।

‘ব্ল্যাক উইডো’র চরিত্রে কাজ করার অফার পেয়ে প্রথমে স্বামী সাইফ আলি খানকে জানান কারিনা। কারিনা জানান, সাইফই নাকি তাকে উৎসাহ দিয়েছিলেন সেই চরিত্রে অভিনয়ের জন্য। সাইফ নিজেও কাজ করেছেন এই সিরিজে। মার্ভেলের সিরিজ ভারতীয় ভাষায় তৈরি হলে দেশের বহু শিল্পী বিশ্বমঞ্চে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন, আশা কারিনার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন