বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আদিলের বিরুদ্ধে আরো এক অভিযোগ রাখির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৮ এএম

সময় খারাপ যাচ্ছে রাখির স্বামী আদিল আলি দুরানির। একে তো জেলে বন্দি রয়েছেন, তার ওপরে তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনছেন রাখি সাওয়ান্ত। সপ্তাহখানেক আগে স্বামী আদিলের বিরুদ্ধে প্রতারণা ও গায়ে হাত তোলার অভিযোগ আনেন রাখি। এবার আদিলের বিরুদ্ধে নতুন অভিযোগ তুললেন রাখি। আদিল নাকি নিষিদ্ধ মাদক নিতেন, দাবি ‘বিগ বস’ খ্যাত টেলি তারকার।

রাখি জানান, আদিলের কাছে প্যাকেট আসত, তাতে পাউডারের মতো কিছু থাকত। কোন মাদকের নেশা করতেন আদিল? এমন প্রশ্নে রাখি জানান, কোন মাদক, তা তিনি জানেন না। তবে রাখির বক্তব্য, ‘পুলিশকে সব জানিয়েছি, পুলিশের কাছে সব প্রমাণ আছে।'

আদিলের বিরুদ্ধে মামলায় রাখির পাশে এসে দাঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। আদিলকে লাথি মারা উচিত, দাবি তার। এমনকি একটি ভিডিওতে দেখা যায়, শূন্যে লাথি মেরেও দেখাচ্ছেন শার্লিন। সদ্যই সব ঝামেলা মিটিয়ে এক অপরকে জড়িয়ে ধরেছেন রাখি ও শার্লিন। একটি ভিডিওতে শার্লিনকে ‘বোন’ বলেও সম্বোধন করেন রাখি।

স্বামী আদিল দুরানির সঙ্গে দাম্পত্য কলহের মামলায় এখন চর্চার কেন্দ্রে রাখি সাওয়ান্ত। প্রতারণা, গায়ে হাত তোলাসহ একাধিক ধারায় আদিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে ৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেপ্তার করে ওশিয়ারা থানার পুলিশ। আপাতত জেলে রয়েছেন আদিল। আদালতে তার বিরুদ্ধে মামলা লড়ছেন রাখি।

গত বুধবার ছিল সেই মামলার শুনানি। আদালত থেকে বেরিয়ে রাখি জানান, তিনি আদিলের অত্যাচারের শিকার। তবে দেশের আইন ব্যবস্থার ওপর ভরসা আছে তার। রাখির আশা, আদালতে ন্যায়বিচার পাবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন