রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন সিনেমায় নাম লেখালেন ববি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০৭ পিএম

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমার নাম ‘ফ্রড দ্য বাটপার’। সিনেমাটি নির্মাণ করবেন শফিক হাসান। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে। সিনেমার কাহিনি ও সংলাপ করেছেন দেলোয়ার হোসেন দিল।

নতুন সিনেমা প্রসঙ্গে ববি বলেন, গল্পটা দেশপ্রেমের ওপর। আমার খুব ভালো লেগেছে। আশা করছি সিনেমাটি মুক্তি পেলে দর্শকদেরও পছন্দ হবে।

পরিচালক শফিক হাসান বলেন, দ্য ফ্রড (বাটপার) সিনেমাটির কাজ আগামী সপ্তাহে গান রেকর্ডের মাধ্যমে শুরু করতে যাচ্ছে। গান রেকর্ডিং সম্পন্ন হলেই মার্চের শেষে দেশ এবং দেশের বাহিরে শুটিং করবো। সুন্দর গল্প নিয়ে দেশীয় একটি সিনেমা হতে যাচ্ছে। শিল্পীদের ক্ষেত্রে বেশ কিছু চমকও থাকছে। খুব শীঘ্রই অন্যান্য শিল্পী-কুশলীদেরকেও পরিচয় করিয়ে দিবো।

‘ফ্রড দ্য বাটপার’ সিনেমাটিতে ববি অভিনয় করবেন একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীর চরিত্রে, যার পুরো পরিবার ইতালি থাকলেও দেশপ্রেমের কারণে সে বাংলাদেশেই থাকে। এই সিনেমার গান লিখেছেন সুদীপ কুমার দ্বীপ, গানের সুর ও সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। সিনেমার কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

এদিকে সম্প্রতি ‘মেঘনা কন্যা’ নামে নতুন একটি সিনেমার শুটিংয়ের কাজ শেষ করেছেন ববি। এছাড়া আগামী মাসে তার ‘ময়ূরাক্ষী’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন