বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রাক্তন স্বামীকে খুন করতে চান শাকিরা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:১৫ পিএম

দীর্ঘদিন প্রেম করার পর স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকে-কে বিয়ে করেছিলেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা। কয়েক বছর সংসার করার পর বিচ্ছেদও হয়ে গেছে তাদের। বিচ্ছেদের পর থেকে তিক্ততা বেড়েই চলেছে পিকে-শাকিরার। এবার কি প্রাক্তন স্বামীকে খুন করতে চান শাকিরা! অন্তত তার ঠোঁটে সেই ইঙ্গিতই পাওয়া গেছে।

সম্প্রতি একটি টিকটক ভিডিও প্রকাশ পেয়েছে শাকিরার। সেখানে একটি পপ গান ‘আই মাইট কিল মাই এক্স’ (বাংলা অর্থ, আমি নিজের প্রাক্তনকে খুন করতে পারি)-এ ঠোঁট মেলাতে দেখা যায় শাকিরাকে। সেই সময় ঘর পরিষ্কার করছিলেন তিনি।

শাকিরার সেই ভিডিও প্রকাশ পাওয়ার পরে ভক্তদের প্রশ্ন, তবে কি নিজের প্রাক্তন পিকে-কে এবার খুন করতে চান শাকিরা! এতটাই তিক্ততা তার মনের মধ্যে।

এর আগে নিজের নতুন গানে প্রাক্তনের সমালোচনা করেছিলেন শাকিরা। গানের ছত্রে ছত্রে পিকে-কে বিঁধেছিলেন কলম্বিয়ান গায়িকা। শাকিরার গানে বিভিন্ন কথা পিকের উদ্দেশে লেখা বলে মনে করেছেন অনেকে। সেখানে বলা হয়েছে, ‘টুইঙ্গো গাড়ি (কম দামি গাড়ি) কেনার ক্ষমতা যার, সে নাকি ফেরারি (বিলাসবহুল গাড়ি) কিনতে এসেছে।’ আর একটি লাইনে বলা হয়েছে, ‘ক্যাসিয়োর ঘড়ি (কম দামি) পরার সামর্থ্য নেই, সে কিনতে গেছে রোলেক্স (বহুমূল্য ঘড়ি)।’

এদিকে শাকিরার সঙ্গে বিচ্ছেদের পরে ক্লারা চিয়া মার্তির সঙ্গে নিজের প্রেমের কথা ঘোষণা করেছেন পিকে। কয়েক দিন আগেই নিজের ইনস্টাগ্রামে প্রেমিকার সঙ্গে ছবি দিয়েছেন পিকে। তিনি বুঝিয়ে দিয়েছেন, শাকিরা এখন অতীত। নতুন প্রেমিকাকে নিয়ে খুশি তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdur Rahman ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৯ পিএম says : 0
উভয়েই নষ্ট।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন