মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভ্রমণে গিয়ে নিউমোনিয়ায় আক্রান্ত রিচার্ড গিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৬ এএম

সপরিবারে মেক্সিকো ভ্রমণে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন হলিউডের জনপ্রিয় অভিনেতা রিচার্ড গিয়ার। অভিনেতার স্ত্রী আলেজান্দ্রা সিলভা-র ৪০তম জন্মদিন উদযাপন করতেই মেক্সিকোতে গিয়েছিলেন তারা। সেখানে গিয়ে নিউমোনিয়ায় আক্রান্ত হলেন রিচার্ড গেয়ার। এরপরেই তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় হাসপাতালে। তবে তিনি এখন অনেকটাই সুস্থ।

মার্কিন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চার্ড গেয়ারের সর্দিকাশির সমস্যা ছিল আগে থেকেই, তবে মেক্সিকোতে ছুটি কাটানোর সময় সেই সমস্যা আরও বেড়ে যায়। পরীক্ষা করে চিকিৎসকরা জানান, অভিনেতা নিউমোনিয়ায় আক্রান্ত। চিকিৎসায় এখন অভিনেতা অনেকটাই সেরে উঠেছেন ঠিকই তবে পরবর্তী সময়ের জন্য তাকে সচেতন থাকতে বলেছেন চিকিৎসকরা।

অভিনেতার স্ত্রী সোশ্যাল মিডিয়া পোস্টে রিচার্ড গেয়ারকে মাস্ক পরে স্ত্রী ও ছেলের সঙ্গে সৈকতে হাঁটতে দেখা যায়। তবু শুধু রিচার্ড গেয়ারই নন, তার গোটা পরিবারই মেক্সিকোর আবহাওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন।

রিচার্ড গিয়ার শুধু অভিনেতাই নন, মানবতা কর্মী হিসাবেও পরিচিত। ১৯৮০সালে ‘আমেরিকান জিগোলো’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে পরিচিতি পান। পরবর্তী সময়ে তিনি অ্যান অফিসার অ্যান্ড এ জেন্টলম্যান (১৯৮২), দ্য কটন ক্লাব (১৯৮৪), প্রিটি ওম্যান (১৯৯০), প্রাইমাল ফিয়ার (১৯৯৬), রানাওয়ে ব্রাইড (১৯৯৯)-এর মতো সিনেমাতে অভিনয় করেছেন। ২০০২ সালে শিকাগো চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি গোল্ডেন গ্লোব পুরস্কার এবং স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার লাভ করেন রিচার্ড গেয়ার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন