মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের হলিউডে অভিনয় করবেন অনিল কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১০ এএম

ফের হলিউডে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর। এবার তিনি হলিউডের জনপ্রিয় মার্ভেল তারকা জেরেমি রেনারের সঙ্গে একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এ কথা ঘোষণা করলেন অভিনেতা নিজেই।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অনিল কাপুর, আদিত্য রায় কাপুর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’। এই সিরিজে অনিলের অভিনয় ইতোমধ্যে দর্শক ও সমালোচকের নজর কেড়েছে। এখানই শেষ নয়, বলিউড অভিনেতার কাজে মুগ্ধ ‘ব্যান্ডিট কুইন’খ্যাত পরিচালক শেখর কাপুর।

‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজে অনিলের প্রশংসা করে টুইট করেন পরিচালক। টুইটারে তিনি লেখেন, প্রত্যেকটা কাজের মাধ্যমে অভিনেতা হিসেবে আরও ধারালো হয়ে উঠছেন অনিল কাপুর। ওটিটি প্ল্যাটফরম তাকে অনেক নতুন ধরনের কাজের সুযোগ করে দিয়েছে।

২০০৮ সালে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমার হাত ধরে চলচ্চিত্রের আন্তর্জাতিক দুনিয়ায় পা রাখেন অনিল কাপুর। তার পর হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা টম ক্রুজের সঙ্গে ‘মিশন ইমপসিবল: গোস্ট প্রোটোকল’ সিনেমাতে দেখা যায় তাকে। মার্কিন থ্রিলার সিরিজ় ‘২৪’-এ অভিনয় করেন তিনি। পরে এই সিরিজের হিন্দি সংস্করণেও মুখ্য চরিত্রে ছিলেন অনিল কাপুর।

প্রসঙ্গত, অনিল কাপুরের ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় ছবি ‘মিস্টার ইন্ডিয়া’ পরিচালনা করেছিলেন শেখর কাপুর।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন