মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শামীমের সঙ্গে সম্পর্কের বিষয় মুখ খুললেন অহনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১৪ এএম

ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার এবং অহনা রহমান। একসঙ্গে দুই ডজন নাটকের কাজ শেষ করেছেন তারা। পর্দায় তাদের কেমিস্ট্রি যেমন জনপ্রিয়, তেমনই বাস্তব জীবনেও এই জুটির প্রেমের গুঞ্জনে নাটকপাড়ার বাতাস ভারী। এদিকে একের পর এক ছবি ও স্ট্যাটাস দিয়ে সেসব আলোচনাকে উসকে দিচ্ছেন এ অভিনেতা। এবার অভিনেত্রী অহনা নেটদুনিয়ায় তাদের এই আলোচনা নিয়ে মুখ খুললেন।

শামীমের সঙ্গে সম্পর্ক বিষয়ে তিনি বলেন, ‘সম্পর্ক তো থাকতেই পারে। শুধু শামীম নয়, আলভী, রাশেদ সীমান্তের সঙ্গেও তো আমার সম্পর্ক আছে। এ সম্পর্ক কাজের জায়গায়। কিন্তু শামীমের সঙ্গে কী সম্পর্ক আছে, এটা নিয়ে কে কী ভাবছে—ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চাইছি না। অনেকেই অনেক কথা বলছেন, সেটা আমরা কেউ পাত্তা দিচ্ছি না। আমরা একসঙ্গে নিয়মিত কাজ করে যাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘দর্শক আমাদের জুটির অভিনয় ভালোভাবে গ্রহণ করেছেন, পছন্দ করেছেন। এখন কাজ করে যেতে চাই। আর জন্ম, মৃত্যু, বিয়ে—এগুলো তো আল্লাহ ভালো জানেন। আমার বিয়ে যার সঙ্গে লেখা থাকবে, তার সঙ্গেই হবে। সেটা শামীম হোক বা অন্য কেউ হোক, সেটা আমি নিশ্চিত নই। সেটা সময় হলেই জানিয়ে দেব সবাইকে। এখন ক্যারিয়ার নিয়েই বেশি ভাবছি। ঈদের আগপর্যন্ত টানা কাজ নিয়ে ব্যস্ত থাকব। দোয়া করবেন আমার জন্য।’

গত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইন ডে’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি। ছবিতে দেখা যায় দুজন জড়িয়ে ধরে তাকিয়ে আছেন সূর্যের দিকে। এমন পোস্টে আবারও ভাইরাল হলেন তারকা দুজন।

এর আগে, গত ১০ ফেব্রুয়ারি মধ্যরাতে অহনার সঙ্গে তোলা দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শামীম। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে দুজনে দাঁড়িয়ে আছেন। সামনে উত্তাল ঢেউ ধেয়ে আসছে তাদের দিকে।

উল্লেখ্য, এক বছরের বেশি সময় ধরে একের পর এক নাটকে জুটি বেঁধে অভিনয় করছেন শামীম হাসান সরকার ও অহনা রহমান। টেলিভিশন চ্যানেল কিংবা ইউটিউব—দুই মাধ্যমেই তাদের অভিনীত নাটক বেশি দেখা যায়। এই জুটিকে নিয়ে নির্মিত নাটকের সংখ্যাও বেশি। ইউটিউবে তাদের অভিনীত নাটকের মিলিয়ন মিলিয়ন ভিউ। ছোট পর্দায় তাদের অভিনয়ের রসায়নও দর্শকের কাছে ভীষণ উপভোগ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন