শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভিসির কার্যালয়ে ফের ছাত্রলীগের তালা, অতিরিক্ত পুলিশ মোতায়েন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৫৭ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালামের অডিও ফাঁসের ঘটনাকে কেন্দ্র করে ভিসির কার্যালয়ে আবার তালা লাগিয়েছে চাকরি প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে তারা আবার তালা লাগিয়ে দেয়। ফলে ভিসির নিরাপত্তা ও পরিবেশ স্বাভাবিক রাখতে প্রশাসন ভবনের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, ‘ফারাহ জেবিন’ ও ‘মিসেস সালাম’ নামে ফেসবুক আইডি থেকে অগ্রিম চাকরির প্রশ্ন-ফাঁস ও শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীর নিয়োগ বাণিজ্য সংক্রান্ত বিভিন্ন বিষয়ে ভিসির একাধিক অডিও ক্লিপ ফাঁস হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এদিকে অডিও ফাঁসের ঘটনাকে কেন্দ্র করে ভিসিকে দুর্নীতিবাজ ও চোর আখ্যা দিয়ে রোববার ডে লেবার ও ‘অস্থায়ী চাকরিজীবী পরিষদ’ ভিসির পদত্যাগের দাবিতে তাঁর কার্যালয়ে তালা ঝুলিয়ে আন্দোলন করে।

আন্দোলনকারীরা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তর ও বিভাগে দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন। তাদের বেশিরভাগই সাবেক ছাত্রলীগ নেতাকর্মী বলে জানা গেছে।

এদিকে একই ঘটনার জের ধরে সোমবার সকালে আবার তালা ঝুলিয়ে দেয় আন্দোলনকারীরা। ফলে ভিসির নিরাপত্তা ও স্বাভাবিক পরিবেশ বজায় রাখার জন্য পুলিশ মোতায়েন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন