মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নওয়াজের বিরুদ্ধে বাড়ির পরিচারিকাকে আটকে রাখার অভিযোগ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৬ পিএম

পারিবারিক কলহের কারণে দাম্পত্য জীবন তেমন একটা সুখের কাটছে না বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর। সম্প্রতি তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। এমনকি এই অভিনেতার বিরুদ্ধে মামলারও হুমকি দিয়েছিলেন আলিয়া। এবার নওয়াজের বিরুদ্ধে আটকে রাখার অভিযোগ এনেছেন তার সন্তানদের পরিচারিকা। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

সেই প্রতিবেদনে বলা হয়, এবার নওয়াজুদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে ঘরে আটকে রাখার অভিযোগ তুলেছেন তার পরিচারিকা। আলিয়া ও তার দুই সন্তান ভারতে চলে আসার পরে দুবাইয়ে আটকে রয়েছেন তিনি। সেখানে তাকে কোনো টাকা-পয়সা ও খাবারও দেওয়া হয়নি। এক ভিডিওতে এসব কথাই জানান ওই পরিচারিকা।

এদিকে, দুবাইয়ে পরিচারিকাকে আটকে রেখেছেন নওয়াজ—এমন অভিযোগ তুলে একটি টুইট করেন আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজওয়ান। সেই টুইটেই তিনি পরিচারিকার ওই ভিডিও শেয়ার করেন। একই সঙ্গে পরিচারিকাকে ভারতে ফিরিয়ে আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেন রিজওয়ান।

পরিচারিকার অভিযোগ, তাকে ভুল তথ্য দিয়ে কাজে নেওয়া হয়েছিল। এক অজানা সংস্থার সেলস ম্যানেজারের পদের জন্য তাকে কাজে নিয়েছিলেন বলিউড অভিনেতা। তার পর তাকে আলিয়ার দুই সন্তানের দেখাশোনার কাজে লাগানো হয়। দুবাইয়ে লেখাপড়া করত নওয়াজ ও আলিয়ার দুই সন্তান। তাদের দেখাশোনার কাজ করতেন ওই পরিচারিকা।

২০২১ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া দুই সন্তানকে নিয়ে দুবাইতে চলে যান। চলতি বছরের জানুয়ারিতেই আলিয়া ভারতে ফিরে আসেন। তারপর থেকে অভিনেতার সঙ্গে আন্ধেরির বাড়িটি নিয়ে লড়াই চলছে। বিয়ে নিয়েও রয়েছে আইনি জটিলতা। নওয়াজউদ্দিনের আইনজীবী সম্প্রতি দাবি করেছেন যে আলিয়া এখনও তার প্রথম স্বামী বিনয় ভার্গবের সঙ্গে বিবাহিত। নওয়াজউদ্দিন এবং আলিয়া ২০১১ সালে বিয়ে করেন। দুজনের দুটি সন্তান রয়েছে- মেয়ে শোরা এবং ছেলে ইয়ানি।

এর আগে আলিয়া পুলিশের কাছে গিয়ে এফআইআর করেছিলেন নওয়াজের মায়ের নামে। অভিযোগ এনেছিলেন তাকে খেতে তো দেওয়া হচ্ছেই না, ব্যবহার করতে দেওয়া হচ্ছে না বাড়ির বাথরুমও। এর কদিন পরেই আবার ভিডিওতে দেখা যায় আলিয়া নওয়াজকে তার নিজের বাড়িতেই ঢুকতে দিচ্ছে না। বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ করে রেখেছে। এমনকী, অভিনেতা স্বামীর ‘অসহায়’ অবস্থার ভিডিও করে তা ছড়িয়েও দেন সামাজিক মাধ্যমে।

এদিকে ব্যক্তিগত জীবনে একের পর এক সমস্যার সম্মুখীন হওয়ায় পিছিয়ে গিয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকির পরবর্তী সিনেমার মুক্তিও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন