বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভুল বুঝতে পেরে অনুশোচনায় ভুগছেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৪ পিএম

শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছেন পূজা চেরি। এক সময়ের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া তাকে এই সুযোগ দিয়েছিল। এরপর জাজ কর্ণধার আবদুল আজিজের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন রটে এবং ব্যক্তিগত মনোমানিল্যের কারণে জাজ থেকে বেরিয়ে আসেন পূজা। অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের একাধিক সিনেমায় কাজ করলেও সেগুলোতে সেভাবে সফল হননি এই নায়িকা।

এদিকে সম্প্রতি শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনসহ একাধিক জটিলতায় ঢালিউডে নিজের অবস্থান হারাতে বসেছেন পূজা। সে কারণে পূজা আবারও জাজে ফিরতে চাইছেন। জাজ থেকে বেরিয়ে আসা যে ভুল সিদ্ধান্ত ছিল সেটি বুঝতে পেরে অনুশোচনায় ভুগছেন। তাই ক্ষমা চেয়ে সোমবার পূজা পেজে একটি পোস্ট দিয়ে লিখেছেন, আমার বয়স অল্প। না বুঝে হয়তো ভুল করেছি। ছোট বোন মনে করে আমাকে ক্ষমা করে দেবেন।

সেই পোস্টে পূজা চেরি লিখেছেন, 'আমি পূজা চেরি। ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে লঞ্চ করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে জাজ মানে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ।'

তিনি আরও লিখেছেন, 'আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।'

উল্লেখ্য, মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমাগুলোর মুক্তি পায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Masud Khan ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৮ পিএম says : 0
Puja Cherry - you should change your name in cinemas. Your name does not suit in Bangladesh where 90% are muslims. Who suggessts you to use this name? Very stupid idea.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন