শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কনসার্টে সোনু নিগমের উপর হামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২২ পিএম

জনপ্রিয় শিল্পী সোনু নিগম ও তার সঙ্গীরা মুম্বাইয়ে একটি কনসার্টে হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্ঠান চলাকালে মুম্বাইয়ের চেম্বুর এলাকায় এ হামলার শিকার হন তিনি। এই ঘটনায় তার বন্ধু রাব্বানি খান আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় একটি সূত্র।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যায় চেম্বুরের একটি অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে গায়কের ম্যানেজার সায়রার সঙ্গে দুর্ব্যবহার করেন। এক পর্যায়ে তিনি সায়রাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন। তখন মঞ্চ থেকে নামছিলেন সোনুও। এ সময় সোনুকে সিঁড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলের সামনে চলে আসেন গায়কের দেহরক্ষী। এ সময় তাকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন অভিযুক্ত। এরপর সোনুকে ধরতে গেলে তাকে বাঁচাতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রাব্বানি খান। ফলে রাব্বানিকেও ধাক্কা মেরে ফেলে দেন তিনি। তবে সোনুকে আর আঘাত করতে পারেননি ওই বিধায়কের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় সাত ফুট নিচে পড়ে যান সোনুর বন্ধু রাব্বানি ও দেহরক্ষী। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান গায়ক। তাদের আঘাত গুরুতর কি না তা জানতে এক্স-রে করা হয়েছে।

রাব্বানি সোনু নিগমের গুরু ওস্তাদ গুলাম মোস্তাফা খানের ছেলে। সর্বশেষ খবর অনুযায়ী, আহত দু’জনকেই হাসপাতালে নিয়ে গিয়েছেন সোনু। তাদের আঘাত গুরুতর কি না তা জানতে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন