শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রায় তিন দশক পর ফিরছে আমির-সালমান জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৬ এএম

প্রায় তিন দশক পর আবারও একসঙ্গে দেখা যাবে আমির খান ও সালমান খানকে। খুব শিগগিরই এক দুই খান একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। নিজের পরবর্তী সিনেমা নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন আমির খান। স্প্যানিশ ড্রামা ‘ক্যামপিওনেস’-এর গল্প অবলম্বনে একটি চিত্রনাট্য ভেবেছেন তিনি। সেই সিনেমায় মুখ্য চরিত্রের জন্য সালমান খানকে চান মিস্টার পারফেকশনিস্ট।

শোনা যাচ্ছে, সিনেমাটি নিয়ে ইতোমধ্যেই সালমান খানের সঙ্গে কথাও বলেছেন আমির খান। সিনেমার চিত্রনাট্য পছন্দ হয়েছে সালমানের। প্রাথমিকভাবে এই সিনেমার জন্য সায়ও দিয়েছেন বলিউডের ‘ভাইজান’। সব ঠিক থাকলে আগামী মার্চেই শুরু হয়ে যাবে সিনেমার কাজ। নিজের জন্মদিন তথা ১৪ মার্চ সিনেমাটির ঘোষণা দিতে চান আমির। তার পরে জুন মাস থেকেই শুটিং শুরু করতে আগ্রহী দুই তারকা।

এদিকে এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজিত দুই তারকার ভক্তরা। ১৯৯৪ সালের জনপ্রিয় সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’ মুক্তি পাওয়ার প্রায় ৩ দশক পরে ফের জুটি বাঁধছেন আমির ও সালমান। তবে পর্দায় তাদের একসঙ্গে দেখতে পাওয়া যাবে কি?

এ ক্ষেত্রে কিছুটা নিরাশ হতে পারেন দর্শক। শোনা যাচ্ছে, এই সিনেমায় অভিনেতা হিসাবে নয়— শুধুমাত্র প্রযোজকের ভূমিকায়ই থাকতে চান আমির। তবে কি দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখার জন্য আরও অপেক্ষা করতে হবে ভক্তদের? উত্তরের অপেক্ষায় দর্শক।

উল্লেখ্য, গত বছরটা ভালো যায়নি বলিউড পারফেকশনিস্ট আমির খানের। বক্স অফিসে সফল হয়নি ‘লাল সিংহ চাড্ডা’। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁতে পারেনি। ‘লাল সিংহ চাড্ডা’র ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির খান। এবার তাকে নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন