শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৯ পিএম

দীর্ঘ চার বছর পরে পর্দায় ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার নতুন সিনেমা ‘পাঠান’ মুক্তি পেয়েছে গত ২৫ জানুয়ারি। এরই মধ্যে বক্স অফিসে হিট সিনেমাটি। ভেঙেছে সর্বাধিক আয়ের রেকর্ডও। এর মধ্যেই ফের আলোচনায় শাহরুখ খান। এবার নাকি লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

টুইটারে বলিউড বাদশাহ মাঝে মাঝে ‘আস্কএসআরকে’ নামে একটি সেশন করেন, যেখানে তিনি ভক্তদের করা অনেক প্রশ্নের জবাব দেন। শাহরুখ খানের এমন সেশন ভক্তদের যে দারুণ পছন্দ, তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি শাহরুখ এই ‘আস্কএসআরকে সেশনেই দিয়েছেন একেবারে নতুন এক তথ্য। বলিউডের বাদশাহ এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। এমনকি তার প্রথম বই নিয়ে সর্বশেষ অগ্রগতির বিষয়টিও জানিয়েছেন এক ভক্তের প্রশ্নের উত্তরে।

‘আস্কএসআরকে’ সেশনে ভক্তরা সাধারণত শাহরুখের নতুন সিনেমা, ব্যক্তিজীবন নিয়ে নানা প্রশ্ন করেন। অনেকে জানান, এ সুপারস্টারের প্রতি তাদের ভালোবাসার কথা। এবারের সেশনে শাহরুখ কখনও কিছু লিখেছেন কি না, এক ভক্ত তা জানতে চান। শাহরুখের লেখা বই নিয়ে নিজের আগ্রহের কথা জানিয়ে তিনি জানতে চান, আপনি কি আপনার বই লেখা শেষ করেছেন?

এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, এখনও শেষ হয়নি। তবে জাওয়ান ও ডাঙ্কির শুটিং শেষ হলে আবার বই লেখার কাজে ফিরে যাব। শাহরুখের এমন জবাবে চমকে গেছেন ভক্তরা। তাহলে সত্যিই লেখক শাহরুখের দেখা পাওয়া যাবে!

এদিকে শাহরুখ এখন একই সঙ্গে কাজ করছেন ‘জাওয়ান’ ও ‘ডাঙ্কি’ সিনেমায়। ‘ডাঙ্কি’র মাধ্যমে শাহরুখ প্রথমবার কাজ করছেন রাজকুমার হিরানির পরিচালনায়। এ সিনেমাতে শাহরুখের বিপরীতে থাকছেন তাপসী পান্নু। এ বছরের শেষে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে এটলি পরিচালিত ‘জাওয়ান’ মুক্তি পাবে আগামী ২ জুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন