বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

খাবারে চুল, বিমান সংস্থার ওপর চটলেন মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০৩ পিএম

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। মাঝ আকাশে অপ্রত্যাশিত এক ঘটনার মুখোমুখি হলেন তিনি। তাই বিমান পরিচালনাকারী সংস্থা এমিরেটসের ওপর চটেছেন টলিউড অভিনেত্রী। আকাশপথে যাত্রার সময় খাবারে চুল পেয়েছিলেন তিনি। এ নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভও প্রকাশ করেছেন এ নায়িকা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, বিমানে যে খাবার দেওয়া হয়েছিল মিমিকে সেখানেই চুল ছিল। কিন্তু বিষয়টি চোখে পড়ে তার। খাবারের প্লেটের ছবি পোস্ট করে টুইটারে মিমি লেখেন, ‘এই চুলটা আমার ক্রসাঁ থেকে বেরিয়েছিল, যা আমি খাচ্ছিলাম।’

এরপর তিনি ক্ষোভ উগরে দিয়ে আরও লেখেন, ‘আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গেছেন যে, যারা আপনাদের সঙ্গে যাত্রা করছেন, তাদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনো ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমের তরফে একটা উত্তর কিংবা ক্ষমা— কিছুই আসেনি।’

এদিকে মিমি জানিয়েছেন এখনও এমিরেটস থেকে কেউ যোগাযোগ করেনি তার সঙ্গে। চায়নি ক্ষমাও। মিমির ওই পোস্টে নেটিজেনদের অনেকেই বিমান সংস্থাটির প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। প্রিয় তারকার সঙ্গে এমন আচরণের কারণে ক্ষমাও চাইতে বলেছেন বিমান সংস্থাটিকে।

উল্লেখ্য, মিমিকে সর্বশেষ দেখা গেছে ‘মিনি’ সিনেমায়। বাংলায় কাজের পাশাপাশি এবার বলিউডেও পা রাখার কথা চলছে অভিনেত্রীর। সঙ্গে রাজনীতির ময়দানেও বেশ সক্রিয়। গত মাসে যোগ দিয়েছিলেন সংসদের বাজেট অধিবেশনেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
salman ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩০ এএম says : 0
Ata tu Iccha kreto na? amon o tu hote paray ota selo Apna'r e mathar chul? khawar shomoy poray selo??
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন