বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বৃদ্ধের ঘর নির্মাণে পাশে দাঁড়াল ‘হিরো আলম ফাউন্ডেশন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১৭ পিএম

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বিভিন্ন সময়ে নানা কারণে বার বার উঠে এসেছেন সংবাদের শিরোনামে। সম্প্রতি বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন তিনি। নির্বাচনে হেরে গিয়েও থমকে যাননি। অসহায় ও দুঃস্থদের সহায়তায় লক্ষ্যে নিজ নামে ফাউন্ডেশন চালু করেছেন । অতি সম্প্রতি যাত্রা শুরু করা এই ফাউন্ডেশনের মাধ্যমে এরইমধ্যে সেবামূলক কার্যক্রমও শুরু করে দিয়েছেন তিনি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে ফাউন্ডেশনের প্রথম সেবামূলক কাজের জন্য ঢাকা থেকে বিমানে চেপে সিলেট পৌছাঁন তিনি। এদিন দুপুরে সিলেটের বাদাগাট নিল গাওয়ের অসহায় বৃদ্ধের বাসতবাড়ি নির্মাণের জন্য তার হাতে তুলে দেন নগদ অর্থ। এদিন নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে ছবি ফাউন্ডেশনের পক্ষ থেকে অর্থ সহায়তার বেশকিছু ছবিও শেয়ারা করেন।

এ প্রসঙ্গে হিরো আলম জানান, আজ (২২ ফেব্রুয়ারি) সকালের দিকে ফাউন্ডেশনের সৌজন্যে সিলেট বাদাগাট নিল গাওয়ের কতুব উদ্দিনের পরিবারকে ঘর উঠানোর জন্য নগদ অর্থ প্রধান করেছেন তিনি।

তবে সহায়তা করলেও অর্থের পরিমাণ জানাননি হিরো আলম। বলেন,‘আমরা টাকার অংকের পরিমাণ প্রকাশ করতে চাচ্ছি না। সাধ্য অনুযায়ী আমরা চেষ্টা করেছি। আমরা আগামীতে এভাবে আরও মানুষের পাশে দাঁড়াব।’

তিনি জানান, ফাউন্ডেশন চালানোর মতো সামর্থ্য ও অর্থ হয়তো তার কাছে নেই। তবে দেশ–বিদেশে অনেক ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও বিত্তবান মানুষ আছেন, যারা মানবতার সেবায় অর্থ খরচ করতে চান। তাদের তিনি আহ্বান জানান মানবিক এই উদ্যোগে আমার পাশে থাকার জন্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন