বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আগামীকাল মুক্তি পাচ্ছে ‘মায়ার জঞ্জাল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৪ এএম

আগামীকাল (২৪ ফেব্রুয়ারি) দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাচ্ছে যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘মায়ার জঞ্জাল’। ‘ফড়িং’ খ্যাত ইন্দ্রনীল রায় চৌধুরীর পরিচালিত সিনেমাটির মাধ্যমে ১৯ বছর পর বড় পর্দায় আসছেন অভিনেত্রী অপি করিম। তার বিপরীতে আছেন ওপার বাংলার অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। গত ২০ ফেব্রুয়ারি ঢাকার সনি স্কয়ারে স্টার সিনেপ্লেক্সে ছবিটির বিশেষ প্রদর্শনীতে অংশ নিতে ঢাকায় এসেছিলেন তিনি। অতিথি তালিকায় দেশের বিভিন্ন অঙ্গনের তারকারা ছিলেন। দুর্দান্ত অভিনয়, চমৎকার গল্প গাঁথুনি এবং নির্মাণের ভূয়সী প্রশংসা করেছেন তারা।

জানা গেছে, ‘মায়ার জঞ্জাল’ সিনেমায় অপি করিমের চরিত্রের নাম সোমা। সোমার স্বামী চাঁদু চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। গণেশ বাবু চরিত্রে ব্রাত্য বসু, বিউটির ভূমিকায় চান্দ্রেয়ী ঘোষ এবং সত্য চরিত্রে আছেন সোহেল মণ্ডল। এ ছাড়াও দেখা যাবে কলকাতার পরাণ বন্দ্যোপাধ্যায়, ওয়াহিদা মল্লিক জলি, শাঁওলি চট্টোপাধ্যায়, দীপক হালদার, জয়দীপ মুখার্জি, অমিত সাহা ও কমলিকা ব্যানার্জিকে। এর শুটিং হয়েছে ঢাকা ও কলকাতায়।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ভিউজ অ্যান্ড ভিশনস জানিয়েছে, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার প্রেক্ষাগৃহে উপভোগ করা যাবে ‘মায়ার জঞ্জাল’। ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী, কেরানীগঞ্জের লায়নস, নারায়ণগঞ্জের সিনেস্কোপ, চট্টগ্রামের সুগন্ধা ও সিলভার স্ক্রিন, সাভারের সেনা অডিটোরিয়াম, বগুড়ার মধুবন, রংপুরের শাপলা, ময়মনসিংহের ছায়াবাণী, খুলনার লিবার্টি এবং শঙ্খ প্রেক্ষাগৃহে এর প্রদর্শনী চলবে।

এর আগে চীনের মর্যাদাসম্পন্ন সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এশিয়ান নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ডের অফিসিয়াল সিলেকশনে ‘মায়ার জঞ্জাল’ সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। এরপর মস্কো, ইন্দোনেশিয়া, ইতালি, লন্ডন ও ঢাকার বিভিন্ন উৎসবে অংশ নিয়ে পুরস্কার পেয়েছে সিনেমাটি। আর্টহাউস চলচ্চিত্রের বিশ্বসেরা স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘মুবি ডটকম’-স্থান পেয়েছে ‘মায়ার জঞ্জাল’। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের ভিউজ অ্যান্ড ভিশনস এবং কলকাতার প্রতিষ্ঠান ফ্লিপবুক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন