শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নারী দিবসে চমকে দিবেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৪ এএম

ঢাকাই চলচ্চিত্রের নতুন প্রজন্মের নায়িকা পূজা চেরি। নিজের সৌন্দর্য এবং সাবলীল অভিনয়ে খুব অল্প সময়েই দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে নায়িকা হয়ে পরপর তিনটি সিনেমা করে আলোচনা আসার পর অন্যদের সিনেমা করলেও সেই অর্থে সাফল্য পাননি পূজা। বরং বিভিন্ন ইস্যুতে একের পর এক সমালোচনার মুখে পড়েন। অবশেষে পূজা ভুল বুঝতে পেরে জাজের কাছে ক্ষমা চেয়েছেন। এর মাঝেই আন্তর্জাতিক নারী দিবসে (৮ মার্চ) নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। এদিন ওটিটিতে মুক্তি পাবে পূজা অভিনীত ওয়েব ফিল্ম ‘পরি’।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে পরির পোস্টার শেয়ার করে পূজা লিখেছেন, ‘পুড়ে যাওয়া ডানায় কোনো আকাশ থাকে না- পরি। ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবসে আসছে...।’

নায়িকা আগেই জানিয়েছিলেন, ‘পরি’ তার সেরা কাজগুলোর একটি। শুধুমাত্র দুটি গান ছাড়া পুরো কাজটিতে তিনি কোনো মেকাপ নেননি। মেকআপ না নেওয়ার ব্যাপারটা তার কাছে খুবই ভালো লেগেছে।

জানা গেছে, গত বছরের সেপ্টেম্বরে ‘পরি’র শুটিং শেষ করেন পূজা। মাহমুদুর রহমানের পরিচালনায় এতে তার সঙ্গী হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ ফারহান আহমেদ জোভান।

এদিকে ‘গলুই সিনেমার শুটিংয়ে শাকিব খানের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন ছড়ায়। এতে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। যদিও সেই গুঞ্জনের কোনো সত্যতা মেলেনি। এরপরই নাটকের এক অভিনেতার সঙ্গে পূজার অন্তরঙ্গতা ও ঘোরাঘুরির খবর ছড়ায়। গুঞ্জন ওঠে, তাদের প্রেম নিয়েও। যদিও দাবি করা হয়, সেই অভিনেতার সঙ্গে মূলত একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন পূজা, এর বেশি কিছু নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন