বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সংবাদকর্মীদের সতর্ক করে যা বললেন প্রভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫২ পিএম

নিজের ক্যারিয়ারের বর্তমান হালের জন্য সংবাদকর্মীদের দুষলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সংবাদকর্মীদের উদ্দেশে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভিডিও বার্তা পাঠিয়েছেন প্রভা। সেখানে তিনি কাঠগড়ায় দাঁড় করিয়েছেন সংবাদকর্মীদের। ভিডিওতে তিনি জানিয়েছেন, তার সংবাদ প্রকাশে এখন থেকে নিতে হবে অনুমতি। অন্যথায় আইনের আশ্রয় নেবেন তিনি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) এই অভিনেত্রী তার ইনস্টাগ্রাম আইডিতে দুইটি ভিডিও পোস্ট করেন যেখানে তিনি বলেন, আমি সাদিয়া জাহান প্রভা। আমি আজ কিছু কথা বলবো যেগুলো শুধুমাত্র আমাদের বিনোদন সাংবাদিকদের জন্য। আজ প্রায় দশ বছরের মত হলো আমি আপনাদের বেশ কিছু মিথ্যা নিউজ দিয়ে এফেক্টেট। যার পর থেকে আমার সাথে আপনাদের অনেকের দূরত্ব বেড়ে যায়। এখন দেখা যায় ফোনে না পেয়ে আমি যখন ইনস্টাগ্রামে কিছু আপলোড দেই সেগুলো নিইয়েই নিউজ করেন। আর মিথ্যা নিউজ তো আছেই। সো আমি অনুরোধ করবো আমার অনুমতি ছাড়া কেউ কোন নিউজ করবেন না। আমি চাই না, যারা আমার ভালো চান তারা মিথ্যা নিউজ দ্বারা প্রভাবিত হন।

তিনি আরও বলেন, যা বলার আমি আমার ইন্সটাগ্রাম, টিকটক দিয়েই যোগাযোগ করতে পারবো। আর আমার কোন টুইটার এ্যাকাউন্ট নেই। তবে কিছুদিন হলো একটি ফেসবুক ফ্যান পেইজ খুলেছি নিরাপত্তার জন্য। কারণ অনেক একাউন্ট দেখা যায় যেগুলো আমার না।

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরুটা বেশ ভালোভাবে শুরু করেছিলেন সাদিয়া জাহান প্রভা। তিনি যখন জনপ্রিয়তার তুঙ্গে তখনই ব্যক্তিজীবনে অনাকাঙ্ক্ষিত এক ঘটনায় হঠাৎ করে ছন্দপতন হয় তাঁর। এরপর আর ক্যারিয়ারে তেমন ঘুরে দাঁড়াতে পারেননি তিনি। অনেকটা সময় পর্দার আড়ালে ছিলেন প্রভা। তারপর আবার তিনি পর্দায় ফেরেন।

সব কিছুকে পিছনে ফেলে গত কয়েক বছরে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন