মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি জনপ্রিয় সেলেনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৯ পিএম

শোবিজ তারকাদের জনপ্রিয়তা আজকাল মাপা হয় হয় তাদের সামাজিক মাধ্যমে অনুসারীর সংখ্যা দিয়ে। সামাজিক মাধ্যমে যার অনুসারী যত বেশি তার জনপ্রিয়তাও তত বেশি বলে ধরে নেওয়া হয়। এ হিসেবে এই মুহূর্তে এগিয়ে আছেন মার্কিন কণ্ঠশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ। কেননা ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার এখন তার।

সম্প্রতি আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বর্তমানে ইনস্টাগ্রামে সেলেনার ফলোয়ার ৮৮১ মিলিয়ন। তবে অভিনেত্রীর ইনস্টাগ্রাম আইডিটি তিনি নিজে ব্যবহার করেন না। এটি নিয়ন্ত্রণ করেন তার ব্যক্তিগত সহকারী। সেলেনার পরেই রয়েছেন কাইলি জেনার। ৮৮০ মিলিয়ন অনুসারী নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তিনি। তাকে হারিয়েই ইনস্টাগ্রামে প্রথম স্থান অধিকার করেছেন সেলেনা।

এ প্রসঙ্গে সেলেনা বলেন, ‘বিচ্ছেদের পর কঠিন সময় কাটিয়েছি। তখন কারও মন্তব্য দেখতে ইচ্ছে করত না। অনেক ভালো ভালো মন্তব্য থাকত, কিন্তু আমার মন আটকে থাকত খারাপ মন্তব্যগুলোতে।’

তিনি আরও জানান, সামাজিক মাধ্যমের কারোণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। বেড়ে গিয়েছিল অস্থিরতা। এসব থেকে পরিত্রাণ পেতেই নেট দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, সেলেনা গোমেজ মূলত গানের মানুষ। ব্যক্তিগত সম্পর্কের ঝামেলাসহ শারীরিক ও মানসিক নানা ধরনের অসুস্থতার কারণে বিগত কয়েক বছর ধরে সেভাবে তাকে গানে পাওয়া যায়নি। তবে জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্ক চুকেবুকে যাওয়ার পর নতুন করে শুরুর ঘোষণা দিয়েছিলেন সেলেনা। সেই নতুন শুরু হয়েছে; তবে গানে নয়, অভিনয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন