শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ধর্ষণের অভিযোগে নওয়াজউদ্দিনের বিরুদ্ধে স্ত্রীর মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৩০ এএম

ভালোবেসে আলিয়া সিদ্দিকীকে বিয়ে করেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। কিন্তু পুত্রসন্তানের স্বীকৃতি না দেওয়া, স্ত্রীকে খাবার না দেওয়াসহ অসংখ্য অভিযোগ উঠেছে এই তারকা অভিনেতার বিরুদ্ধে। সব মিলিয়ে তাদের দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে; যা গড়িয়েছে আদালত পর্যন্ত। এবার নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করলেন তার স্ত্রী আলিয়া। এক ভিডিও বার্তায় এসব তথ্য জানিয়েছেন তিনি।

আলিয়ার তার ভাষায়— ‘একজন দুর্দান্ত অভিনেতা যে মানুষ হওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তার হৃদয়হীন মা আমার সন্তানকে অবৈধ বলে, আর এই খারাপ মানুষটি চুপ করে থাকে। আমি তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছি। আমার কাছে সব প্রমাণ রয়েছে।’

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভারসোভা থানায় মামলাটি করেছেন বলেও জানান আলিয়া। এসময় কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন আলিয়া। তার সন্তানদের নওয়াজউদ্দিন চুরি করে নিতে চান বলেও অভিযোগ করেন তিনি।

আলিয়া বলেন, ‘বাচ্চাদেরকে নওয়াজ তার জিম্মায় নিতে চায়। অথচ সে জানে না বাচ্চারা কিসে আনন্দ পায়। এটাও জানে না, কীভাবে ডায়াপার ব্যবহার করতে হয়। সে বুঝতেও পারেনি বাচ্চারা কীভাবে বড় হয়েছে। আর আজকে বাচ্চাদের আমার কাছ থেকে চুরি করে নিয়ে যেতে চায় এবং দেখাতে চায় সে খুব ভালো বাবা। সে একটা কাপুরুষ বাবা। সে তার ক্ষমতার অপব্যবহার করে বাচ্চাদের চুরি করতে চাইছে। কিন্তু সে জানে না তার চেয়েও শক্তিশালী দয়াশীল আল্লাহ।’

২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওয়াজউদ্দিন-আলিয়া। এ দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। আলিয়ার আসল নাম অঞ্জনা পান্ডে। ইসলাম ধর্ম গ্রহণ করে নওয়াজউদ্দিনকে বিয়ে করে নাম রাখেন আলিয়া। মূলত, ২০২০ সালে নওয়াজউদ্দিন-আলিয়ার দাম্পত্য কলহের বিষয়টি প্রকাশ্যে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন