শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২৮ বছরের ছোট মডেলের প্রেমে পড়েছেন ডি ক্যাপ্রিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৬ এএম

বয়স ৪৮ হয়েছে হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিওর। তবুও প্রেমের ক্ষেত্রে অল্প বয়সী তরুণীই তার পছন্দ। বহু নারী জীবনে এসেছে এই অভিনেতার। তাদের সবাই ছিল তার হাঁটুর বয়সী। প্রেমিকা জিজি হাদিদ তার জীবন থেকে অতীত হতেই ২১ বছরের এক মডেলের প্রেমে পড়েছেন তিনি। আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সেই প্রতিবেদন থেকে জানা গেছে, জোসি রেডমন্ড নামক এক মডেলের সঙ্গে দেখা গেছে তাকে। হলিউড তারকারা প্রায়ই আসেন চিল্টার্ন ফায়ারহাউসে। সেখান থেকে জোসিকে নিয়ে বের হতে দেখা গেছে এই ডি ক্যাপ্রিওকে। যদিও কপোত-কপোতী দু’জনই নিজেদের যথাসম্ভব ঢেকে রাখার চেষ্টা করেছিলেন। কালো পোশাকে লিও’র মুখে ছিল ধূসর রঙের মাস্ক। মাথায় কালো টুপি। তবু আলোকচিত্রীদের চোখ কিংবা ক্যামেরা কোনওটিই ফাঁকি দেওয়ার জো নেই। অন্যদিকে, জোসিও ছিলেন আপাদমস্তক কালো পোশাকে। ভোরের আলো ফোটার আগেই চিল্টার্ন ফায়ারহাউজ থেকে বের হন তারা।

এদিকে জোসির সঙ্গে ডি ক্যাপ্রিওকে দেখেই আলোচনা শুরু হয়েছে নেটিজেনদের মাঝে। তবে এ নিয়ে মুখ খোলেননি ‘টাইটানিক’ খ্যাত এই অভিনেতা। জানিয়েছেন, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না তিনি।

এর আগে ২০০৫ থেকে ২০১১ সাল পর্যন্ত ডি ক্যাপ্রিওর সঙ্গে হৃদয়ঘটিত সম্পর্ক ছিল ইসরায়েলি তরুণী বার রাফায়েলির। লাস ভেগাসে একটি অনুষ্ঠানে দেখা হওয়ার পর প্রণয়ে জড়ান তারা। তাদের দুজনের মাঝে বয়সের ব্যবধান ছিল ১১ বছরের। এরপর তার জীবনে আসেন ক্যামিলা মরোন। ক্যামিলোর হাত ছাড়ার পর মুঠোবন্দি করেছিলেন জিজির হাত। এবার জিজি অতীত হতেই কোমর জড়িয়ে ধরেছেন ২১ বছর বয়সী জোসির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মনির উদ্দিন আহমেদ ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪৯ পিএম says : 0
..., ইনকিলাব এসব জঘন্য খবর প্রকাশ করতে পারে!!!!
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন